shono
Advertisement

বিয়ের সাজে আলিয়া ভাটের ছবি ভাইরাল! ব্যাপারটা কী?

কবে বিয়ে? প্রশ্ন অনুগামীদের।
Posted: 08:16 PM Feb 11, 2021Updated: 08:29 PM Feb 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিচ রঙের লেহেঙ্গা, মাথায় ওড়না, কানে ঝুমকো, হাতে মেহেন্দি। নববধূর সাজে অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। সেই ছবি এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। রণবীর কাপুরের সঙ্গে বিয়ে কবে? ছবি দেখেই অনুরাগীদের প্রশ্ন নেট দুনিয়ায়। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত অভিনেত্রীর পাশে পোজ দিতে দেখা গিয়েছে জনপ্রিয় মেহেন্দি শিল্পী বীণা নাগডাকে (veena nagda)। জানা গিয়েছে, মলদ্বীপ যাওয়ার আগে একটি বিজ্ঞাপনের শুটিং সেটে উপস্থিত হয়েছিলেন আলিয়া। শুট শেষে নিজের ভ্যানিটি ভ্যানে যাওয়ার সময় পাপারাজ্জিরা লেন্সবন্দি করেন আলিয়ার ‘নববধূ’র লুক।

Advertisement

সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন মেহেন্দি শিল্পী বীণা। অভিনেত্রীর ছবি দেখে একের পর এক মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। রণবীর কাপুরের সঙ্গে কবে বিয়ে করবেন অভিনেত্রী উঠে আসে সেই প্রশ্ন। যদিও সেই সব প্রশ্নের কোনও উত্তর দেননি অভিনেত্রী আলিয়া (Alia Bhatt)।

[আরও পড়ুন: ইঞ্জিনিয়ারিং পড়ুয়া থেকে দেশের সেরা সুন্দরী! ২০২০’র মিস গ্র্যান্ড ইন্ডিয়া তেলেঙ্গনার মানাসা]

বোন শাহিন ভাট, আকাঙ্খা রঞ্জন কাপুরের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। আচমকা রণবীরের কাকা রাজীব কাপুরের মৃত্যুর খবর পেয়ে তড়িঘড়ি মুম্বই ফিরে আসেন আলিয়া। স্পষ্টভাবে না জানালেও কয়েক বছর ধরেই ডেট করছেন রণবীর-আলিয়া। রণবীরের পরিবারের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বারবার বিয়ের কথা উঠলেও, এই মুহূর্তে বিয়ে করছেন না বলে জানিয়ে দিয়েছিলেন রণবীর কাপুর।

 

প্রসঙ্গত, আলিয়া-রণবীরকে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। গত বছর ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও হয়নি। কবে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmāstra), তার অপেক্ষায় অনুরাগীরা।

[আরও পড়ুন: চুক্তিভঙ্গ, আর্থিক প্রতারণার অভিযোগ, আইটেম গার্ল স্বপ্না চৌধুরি বিরুদ্ধে মামলা দায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement