shono
Advertisement

স্বামীর হাতে জল খেয়ে করবা চৌথের উপোস ভাঙলেন নুসরত

দেখুন নুসরতের করবা চৌথের ছবি। The post স্বামীর হাতে জল খেয়ে করবা চৌথের উপোস ভাঙলেন নুসরত appeared first on Sangbad Pratidin.
Posted: 06:36 PM Oct 18, 2019Updated: 06:36 PM Oct 18, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর থেকে একের পর এক বিতর্কে জড়াচ্ছেন নুসরত জাহান। বিয়ের পর শাখা-সিঁদুর পরে সংসদে হাজির হওয়ার জন্য অনেক সমালোচনা হয়েছিল তাঁকে ঘিরে। এমনকী দুর্গাপুজোয় অঞ্জলি, সিঁদুরখেলা নিয়েও বিতর্কে জড়িয়েছিলেন তিনি। কিন্তু অভিনেত্রী কখনও সেসব বিতর্ক গায়ে মাখেননি। নিজের জীবন নিজের মতো করেই কাটান তিনি। তাই বিতর্কের কথা না ভেবে করবা চৌথের ছবি পোস্ট করেন অভিনেত্রী।

Advertisement

মাথায় ঘোমটা টেনে, গয়না পরে স্বামী নিখিলের সঙ্গে করবা চৌথ পালন করেন নুসরত জাহান জৈন। চালুনি দিয়ে স্বামীর মুখ দেখে, চাঁদের পুজো করে উপোস ভাঙেন। নুসরত ও নিখিলের যে ছবিগুলি সোশ্যাল সাইটে ঘুরে বেড়াচ্ছে তাতে দেখা গিয়েছে লাল ওড়না মাথায় দিয়ে করবা চৌথ পালন করছেন তিনি। উপোস ভাঙাতে নিখিল নুসরতকে জল খাওয়াচ্ছেন। পালটা নুসরতও নিখিলকে জল খাওয়াচ্ছেন, এমন ছবিও ক্যামেরাবন্দি হয়েছে। নুসরতের পাশাপাশি তিনিও সম্ভবত উপোস করেছিলেন। নিখিল এদিন সেজেছিলেন নীল কুর্তায়।

[ আরও পড়ুন: রোম্যান্টিক করবা চৌথ পালন অনুষ্কা-প্রিয়াঙ্কার, অন্যভাবে উদযাপন করলেন আয়ুষ্মান ঘরনি ]

এবছর দুর্গাপুজোর সময় একাধিক বিতর্ক ওঠে নুসরতকে নিয়ে। মৌলবাদীদের তোপের মুখে পড়তে হয় সদ্য নতুন জীবনে পা রাখা নুসরতকে। একজন মুসলমান পরিবারের সন্তানের এভাবে পুজোতে মেতে ওঠা মানে ইসলাম ধর্মকে অবমাননা করা ছাড়া কিছুই নয় বলে সমালোচনাও শুনতে হয় বসিরহাটের তৃণমূল সাংসদকে। মুসলমান পরিবারের সন্তান হলেও বরাবরই পুজোয় মাতেন নুসরত। না খেয়ে অষ্টমীতে অঞ্জলিও দিতেন তিনি। তবে এ বছর স্বামী নিখিলকে সঙ্গে নিয়ে অষ্টমীর অঞ্জলি দিয়েছিলেন নিখিল ঘরনি। সেই নিয়ে বিতর্ক ওঠে। বিতর্ক হয় পুজোয় তাঁর ঢাক বাজানো নিয়েও। তবে মৌলবাদীদের কটাক্ষকে যে তিনি তোয়াক্কা করেন না তা ত্রয়োদশীর সিঁদুরখেলাতেই স্পষ্ট। নুসরত বলেন, “আমি ভীষণ খুশি এভাবে সিঁদুরখেলায় অংশ নিতে পেরে। আমি ঈশ্বরের বিশেষ সন্তান। আমি মানবতাকেই বেশি শ্রদ্ধা করি। বিতর্কে আমি কান দিই না।”

[ আরও পড়ুন: ডিজনির ব্লকবাস্টার অ্যানিমেশন ছবির সিক্যুয়েলে এবার প্রিয়াঙ্কা-পরিণীতি ]

The post স্বামীর হাতে জল খেয়ে করবা চৌথের উপোস ভাঙলেন নুসরত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার