shono
Advertisement

ভাইফোঁটা যদি হয়, বোনফোঁটা কেন নয়! বোনের কপালে ফোঁটা দিয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী অনিন্দিতা

সোশ্যাল মিডিয়ায় বোনফোঁটার ছবি পোস্ট করে কী লিখলেন অভিনেত্রী?
Posted: 02:39 PM Nov 06, 2021Updated: 02:39 PM Nov 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইয়ের কপালে দিলাম ফোঁটা, যম দুয়ারে পড়ল কাঁটা… ভাইফোঁটার এই মন্ত্র যদি বদলে গিয়ে বোনের কপালে দিলাম ফোঁটা হয়ে যায়! তাহলে কেমন হবে? বোনের কপালে ফোঁটা দিয়ে এমনই এক প্রশ্ন তুললেন অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী (Anindita Roy Choudhury)। প্রথা ভেঙে বোনের আয়ু কামনা করলেন অনিন্দিতা। আমরা যাঁরা সাম্যবাদ নিয়ে বার বার কথা বলি, সেটা শুধু আলোচনায় না রেখে নতুন একরকম ভাবনার জন্ম দিলেন তিনি। বোন যদি ভাইয়ের আয়ু কামনায় ভাইফোঁটা উদযাপন করতে পারে, তাহলে বোনও পারে তাঁর দিদি বা বোনের আয়ু কামনায় ফোঁটা দিতে! ঠিক এমনই এক প্রথার কথা বললেন যেন অনিন্দিতা। 

Advertisement

শুক্রবার প্রতিপদে বোনের কপালে ফোঁটা দিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করলেন অনিন্দিতা। ছবির ক্যাপশনে লিখলেন, ‘প্রতিপদ স্পেশাল!’

 

[আরও পড়ুন: নিজের নতুন ‘প্রেমিকা’র সঙ্গে পরিচয় করালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পেয়েছেন বিয়ের প্রস্তাবও]

অনিন্দিতা রায় চৌধুরীকে সম্প্রতি দেখা গিয়েছে ‘দেশের মাটি’ ও ‘ধুলোকণা’ ধারাবাহিকে। এই দুই ধারাবাহিকেই অনিন্দিতা অভিনয় করেছেন প্রতিবাদী চরিত্রে। যিনি স্পষ্টভাষী ও লড়াকু। শুধু টেলিভিশনের পর্দায় নয়, বাস্তবেও যে তিনি প্রতিবাদ ও নতুন ভাবনার কথা বলেন, তা বোঝা গেল অনিন্দিতার এই বোনফোঁটার পোস্টেই।

[আরও পড়ুন: প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধছেন বিক্রম ও দিতিপ্রিয়া, বন্ধুত্বের গল্প নিয়ে তৈরি হবে সিনেমা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement