shono
Advertisement

Deepika Padukone: ভয়ংকর! ‘গেহরাইয়াঁ’র প্রচারে কমলা পোশাক পরায় কটাক্ষের শিকার দীপিকা

কটাক্ষের হাত থেকে রেহাই পেলেন না অনন্যা পাণ্ডেও।
Posted: 02:43 PM Jan 25, 2022Updated: 07:32 PM Jan 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন বাদে ছবির প্রচার করতে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। তার জন্য কটাক্ষ হজম করতে হল দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। ছাড় পেলেন না অনন্যা পাণ্ডেও (Ananya Panday)। দুই নায়িকার ফ্যাশন সেন্স নিয়ে তোলা হল প্রশ্ন। 

Advertisement

নায়ক সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) এবং পরিচালক শকুন বাত্রার সঙ্গে ‘গেহরাইয়াঁ’ ছবির (Gehraiyaan Film) প্রচারে গিয়েছিলেন দীপিকা। কমলা রঙের একটি পোশাক পরেছিলেন অভিনেতা। তাতেই কটাক্ষের বন্যা বয়ে যায়। কেউ দীপিকার এই পোশাককে জঘন্য বলে কটাক্ষ করেছেন, কেউ বলেছেন ভয়ংকর। কীভাবে এমন পোশাক দীপিকা পরতে পারেন? তিনি কি উরফি যাদবের অদ্ভুত পোশাক পরার স্টাইলকে নকল করছেন? এমন প্রশ্ন তোলা হয়। 

[আরও পড়ুন: কোচবিহার থেকে যাচ্ছে বিশেষ তত্ত্ব, মদনমোহনের পুজো দিয়ে শুরু মৌনির বিয়ের অনুষ্ঠান]

দীপিকার পাশাপাশি অনন্যা পাণ্ডের ফ্যাশন সেন্স নিয়েও প্রশ্ন তোলা হয়। একটি বিকিনি টপ পরে ছবির প্রচারে এসেছিলেন অনন্যা। ঠান্ডার মধ্যে এই পোশাক সামলে উঠতে পারছিলেন না তিনি। শেষে নায়ক সিদ্ধান্ত চতুর্বেদী নিজের গায়ের কোট খুলে তাঁকে পরিয়ে দেন। সে ভিডিও-ও ভাইরাল হয়েছে। 

ত্রিকোণ প্রেমের জটিল গল্প নিয়ে তৈরি ‘গেহরাইয়াঁ’। ছবিতে দীপিকা ও অনন্যা অভিনয় করেছেন তুতো বোনের ভূমিকায়। ট্রেলারে দেখা যায়, অনন্যা ডেটিং করছেন সিদ্ধান্তের সঙ্গে। অন্যদিকে দীপিকারও প্রেমিক রয়েছে। কিন্তু ক্রমেই দীপিকা জড়িয়ে পড়তে থাকেন সিদ্ধান্তের সঙ্গে। ক্রমেই পরিস্থিতি অসহনীয় হয়ে উঠতে থাকে। দীপিকা-সিদ্ধান্তের সম্পর্ক ক্রমেই স্পষ্ট হয়ে উঠতে থাকে অনন্যার কাছে। শেষ পর্যন্ত কোন অতলে নামবে এই ত্রিকোণ সম্পর্কের সমীকরণ তার হদিশ ছবি থেকেই মিলবে। ১১ ফেব্রুয়ারি ছবিটি দেখা যাবে আমাজন প্রাইমে।

[আরও পড়ুন: কেরিয়ার নয়, সন্তানই এখন সব! ফারহান আখতারের ‘জি লে জারা’ থেকে সরলেন প্রিয়াঙ্কা চোপড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement