shono
Advertisement

এবার ইরানি পরিচালকের ছবিতে জয়া আহসান, কোন চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে?

বাংলাদেশের নানা জায়গায় চলছে এই ছবির শুটিং।
Posted: 04:40 PM Apr 06, 2022Updated: 04:43 PM Apr 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদানিং খুবই ব্যস্ত অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan)। কখনও কলকাতা, তো কখনও ঢাকা। জয়ার পায়ের তলায় যেন সরষে। একই সঙ্গে শুটিং করছেন টলিউড ও বাংলাদেশের ছবিতে। তবে নতুন খবর হল, ইরানের জনপ্রিয় পরিচালক মোরতেজা আরশমোর নতুন ছবিতে অভিনয় করছেন জয়া। খবর অনুযায়ী, বাংলাদেশের নানা জায়গায় এই ছবির শুটিং চলছে। ছবির নাম ‘ফেরেস্তা’।

Advertisement

সম্প্রতি নেটপাড়ায় ভাইরাল হয়েছে জয়ার এই ছবিরই শুটিংয়ের কিছু দৃশ্য। যেখানে দেখা গিয়েছে রিকশার উপর বসে আছেন জয়া। সঙ্গে একটি বাচ্চা। জয়ার পাশে রয়েছেন ওপার বাংলার আরেক অভিনেত্রী রিতিকা নন্দিনী শিমু। ভাইরাল হওয়া ছবি আঁচ পাওয়া যাচ্ছে নিম্নমধ্যবিত্ত ঘরের এক মহিলার চরিত্রেই অভিনয় করছেন জয়া। সূত্রের খবর অনুযায়ী, ছবির তরফ থেকে বাংলাদেশের মিনিস্টারি অফ ইনফরমেশন এবং ব্রডকাস্টিং থেকে গত ১৩ মার্চ ‘সিএনজি’ নামে অনুমতি নিয়েই ছবির কাজ শুরু হয়েছে।

ফেরেস্তা ছবির শুটিংয়ে জয়া আহসান।

[আরও পড়ুন: ‘লালকুঠি’র রহস্য নিয়ে ছোটপর্দায় ফিরছেন রাহুল-রুকমা জুটি! জল্পনা তুঙ্গে]

তবে শুধু জয়াই নয়, এই ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেতা মোখতারি, আতিয়া পিরালি, কাভাসের মতো শিল্পীরা। খবর অনুযায়ী, আগামী ২০ দিন বাংলাদেশের নানা জায়গায় চলবে এই ছবির শুটিং।

কয়েক মাস আগেই মুক্তি পেয়েছে জয়া আহসান ও ঋত্বিক চক্রবর্তীর ছবি ‘বিনিসুতোয়’। পরিচালক অতনু ঘোষের এই ছবিতে দর্শকদের মন জয় করেছিলেন জয়া। এছাড়াও, পরিচালক সুমন মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘পুতুল নাচের ইতিকথা’য় দেখা যাবে জয়া আহসানকে।

[আরও পড়ুন: সাংবাদিককে মারধর ও ফোন ছিনতাই মামলায় বম্বে হাই কোর্টে সাময়িক স্বস্তি সলমনের! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement