shono
Advertisement

নতুন ভূমিকায় করিনা, নিজের প্রথম বইয়ে লিখছেন অন্তঃসত্ত্বা হওয়ার কাহিনি

দেখুন কী পোস্ট করলেন অভিনেত্রী।
Posted: 04:59 PM Dec 20, 2020Updated: 04:59 PM Dec 20, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মের পরমুহূর্ত থেকেই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার তৈরি হয়ে গিয়েছিল। আর দিনে-দিনে তা আরও বেড়েছে। কথা হচ্ছে খুদে সেলেব তৈমুর আলি খানের। তারই চার বছরের জন্মদিনে দারুণ সুখবর দিলেন মা করিনা কাপুর (Kareena Kapoor)। জানালেন, প্রথমবার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কাহিনি তিনি ফুটিয়ে তুলবেন একটি বইয়ে। এটাই বেবোর জীবনের প্রথম বই।

Advertisement

চার বছর আগে প্রথমবার মা হওয়ার স্বাদ পেয়েছিলেন নবাবপত্নী। তৈমুরের মা হওয়ার আনন্দ ও অভিজ্ঞতা অনেক সাক্ষাৎকারেই জানিয়েছেন বলি ডিভা। চলতি বছর ফের অন্তঃসত্ত্বা হন তিনি। গত আগস্ট মাসে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের নিজেরাই সুখবরটি দেন সইফ ও করিনা। আগামী বছরেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন করিনা। আর তার আগেই জানালেন, ‘করিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’ বইটিতে অন্তঃসত্ত্বা হওয়ার ভাল-মন্দ, আনন্দ-কষ্ট, মুড স্যুইং-সহ সবদিকগুলো তুলে ধরবেন তিনি। নিজের প্রথম বইয়ের কথা ঘোষণা করে অভিনেত্রী লেখেন, “আমার বই করিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল-এর কথা ঘোষণা করার আজই আদর্শ দিন। যাঁরা মা হতে চলেছেন, এই বই তাঁদের জন্যই। সকাল থেকে রাত- গর্ভবতী অবস্থার আমার সব ঘটনা থাকবে এখানে।” সেই সঙ্গে অন্তঃসত্ত্বা অবস্থায় ফিট থাকার উপায় আর সুস্থ থাকার ডায়েট চার্টও শেয়ার করবেন করিনা।

[আরও পড়ুন: হৃদযন্ত্রের সমস্যা, হাসপাতালে ভরতি সুশান্ত সিং রাজপুতের বাবা]

তৈমুরের জন্মদিনে অনুরাগীদের সারপ্রাইজ দেওয়ার পাশাপাশি ছেলের জন্যও একটি মজার তবে আবেগঘন খোলা চিঠি লেখেন করিনা। লেখেন, নানা সময় নানারকমের কাজে মন দেয় তৈমুর। এখন যেমন সে গরুকে খাওয়াতে ব্যস্ত। করিনা শুধু চান, যে স্বপ্নের পিছনেই ছুটুক তৈমুর, তা যেন সে মাথা উঁচু করে পূরণ করতে পারে। আর যা-ই করুক, মুখের হাসিটা যেন অটুট থাকে।

[আরও পড়ুন: ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা ওয়েব সিরিজ ‘পাতাললোক’, একাধিক বিভাগে পুরস্কৃত ‘পঞ্চায়েত’ও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement