shono
Advertisement

সোনালি-ইরফানের পর ক্যানসারে আক্রান্ত নাফিসা আলি

ইনস্টাগ্রামে নিজেই দুঃসংবাদটি জানান অভিনেত্রী৷ The post সোনালি-ইরফানের পর ক্যানসারে আক্রান্ত নাফিসা আলি appeared first on Sangbad Pratidin.
Posted: 12:10 PM Nov 18, 2018Updated: 05:42 PM Nov 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা ভাল যাচ্ছে না বলিউডের। একের পর এক অসুখের খবর। এবার সামনে এল আরও একটি দুঃসংবাদ। ইরফান খান, সোনালি বেন্দ্রের পর এবার ক্যানসারে আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেত্রী ও সমাজকর্মী নাফিসা আলি। ৬১ বছর বয়সি নাফিসা নিজের ইনস্টাগ্রাম পোস্টে দুঃসংবাদটি জানিয়েছেন। সনিয়া গান্ধীর সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন নাফিসা।

Advertisement

[এবার বলিউডের ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং পদ্ধতি নিয়ে সরব কালকি়]

সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘‘সবেমাত্র আমার প্রিয় বান্ধবীর সঙ্গে দেখা হল৷ যিনি আমার দ্রুত আরোগ্য কামনা করেছেন৷ আমি এই মুহূর্তে ক্যানসারের থার্ড স্টেজে রয়েছি৷ চিকিৎসা চলছে৷’’

[জানেন, ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির অফার প্রথম কার কাছে এসেছিল?]

ইরফান খান ও সোনালি বেন্দ্রে’র পর আরও একবার দুঃসংবাদ সিনেপ্রেমীদের জন্য৷ বিশেষ করে বাঙালিদের জন্য অত্যন্ত খারাপ খবর৷ কলকাতার মেয়ে নাফিসা। পড়াশোনা থেকে সাঁতার৷ প্রাক্তন ভারত সুন্দরী হওয়ায় নাফিসা একটা সময় দেশজুড়ে খ্যাতি পেয়েছিলেন। সেই নাফিসা আলির শরীরে কর্কট রোগ বাসা বাঁধার খবর পেয়েই মন খারাপ অনুরাগীদের৷ তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন নেটিজেনরা।

[উমেদ ভবনে হবে প্রিয়াঙ্কার বিয়ে, এক রাতের ভাড়া জানলে অবাক হবেন]

[নেটদুনিয়ায় চর্চিত দীপিকার এনগেজমেন্ট রিং, দাম জানেন?]

বলিউডের বহু ছবিতে তিনি কাজ করেছেন। অসাধারণ অভিনয়ের মাধ্যমে একের পর এক ছবিতে মন জয় করেছেন দর্শকদের৷ তাঁর অভিনীত ‘জুনুন’, ‘বেওয়াফা’ এবং অমিতাভ বচ্চনের বিপরীতে ‘মেজর সাব’ একটা সময় বক্স অফিস কাঁপিয়েছিল। অভিনয়ের পাশাপাশি সমাজকর্মী হিসেবেও দীর্ঘদিন কাজ করেছেন নাফিসা। তিনি অংশ নিয়েছেন রাজনীতিতেও। দু’বার লোকসভা নির্বাচনে তিনি ভোটেও দাঁড়িয়েছিলেন। পোলো খেলোয়াড় আর এস সোধির ঘরনি নাফিসা৷ দুই মেয়েও রয়েছে তাঁর৷

মায়ের অসুস্থতায় ভেঙে পড়েছেন নাফিসার মেয়েরাও৷

The post সোনালি-ইরফানের পর ক্যানসারে আক্রান্ত নাফিসা আলি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement