shono
Advertisement

করোনা ভাইরাস দমনে NASA’র মারণাস্ত্র নিয়ে চিনে রাখি সাওয়ান্ত! ভাইরাল ভিডিও

কী বলছেন নেটিজেনরা? The post করোনা ভাইরাস দমনে NASA’র মারণাস্ত্র নিয়ে চিনে রাখি সাওয়ান্ত! ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 04:20 PM Feb 05, 2020Updated: 04:58 PM Feb 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ করোনা ভাইরাসে ত্রস্ত চিন। বুধবার পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৯০। আকাল চিকিৎসা সরঞ্জামের। এই পরিস্থিতিতে কীভাবে আক্রান্তদের রোগমুক্ত করবেন, তা নিয়ে সন্দিহান চিকিৎসকরা। কিন্তু করোনা ভাইরাসের মোকাবিলায় চিনে পাড়ি দিলেন রাখি সাওয়ান্ত! ঘটা করে সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছেনও তিনি। যা দেখে অবাক নেটিজেনরা।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বোমা বিস্ফোরণে বেশ দক্ষ তিনি। বিভিন্ন সময়ে নানা ভিডিও পোস্ট করে বারবারই আলোচনার শীর্ষে চলে আসেন। আর এবার সোশ্যাল মিডিয়ায় আলোচনার শীর্ষে আসতে করোনা ভাইরাসকে হাতিয়ার করলেন বলিউড ড্রামা কুইন। ভিডিওতে খয়েরি-সোনালির রংয়ের চুল, মাথায় বাঘছাল প্রিন্টের টুপি এবং কমলা কুর্তি পরে বিমানের ভিতরে বসে থাকতে দেখা গিয়েছে রাখিকে। দাবি, চিনগামী বিমানে চড়ে ওই ভিডিওটি তিনি শুট করেছেন। আরও বলেন, “আমার সঙ্গে অনেক সৈন্য রয়েছেন। তাঁদের সঙ্গে মিলে করোনা ভাইরাসের মোকাবিলা করব।” চিনে করোনা ভাইরাসের মোকাবিলা করতে যাচ্ছেন বলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভকামনা করতেও বলেন রাখি।

[আরও পড়ুন: শুরু শুটিং, নগেন্দ্রপ্রসাদের ভূমিকায় প্রথম ঝলকেই নজর কাড়লেন ‘গোলন্দাজ’ দেব]

মারণ ভাইরাস মোকাবিলায় এখনও যথার্থ ওষুধ কিংবা ইঞ্জেকশনের খোঁজ পায়নি চিন। কীভাবে রোগীদের সুস্থ করা সম্ভব, তা বুঝতে পারছেন না কেউ। এই পরিস্থিতিতে কীভাবে রাখি সাওয়ান্ত করোনা ভাইরাসকে দমন করবেন? রাখি ভিডিওতেই যদিও উত্তর দিয়েছেন। ড্রামা কুইনের দাবি, তিনি NASA থেকে মারণাস্ত্র পেয়েছেন। আর তা দিয়ে চিনা ভাইরাসের মোকাবিলা করবেন। ভিডিওর একেবারে শেষে একটি এসক্যালেটরের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে রাখিকে। চিনে পৌঁছে যাওয়ার কথা জানিয়েই ভিডিওটি শেষ করেন অভিনেত্রী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

রাখির এই ভিডিও ভাইরাল হয়েছে বিদ্যুতের গতিতে। একাংশ এই ভিডিও দেখে মজা পেয়েছেন ঠিকই। তবে অনেকেই বলছেন, করোনা ভাইরাস প্রায় মৃত্যুপুরীর রূপ দিয়েছে চিনকে। কত মানুষই হারিয়েছেন তাঁদের প্রিয়জনকে। আতঙ্কে দিন কাটছে প্রায় প্রত্যেকের। এমন একটি গুরুতর বিষয় নিয়ে কেন মশকরা করছেন রাখি, সেই প্রশ্নই তুলছেন তাঁরা।

The post করোনা ভাইরাস দমনে NASA’র মারণাস্ত্র নিয়ে চিনে রাখি সাওয়ান্ত! ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement