shono
Advertisement

হাসপাতালে ভরতি মা, তার মাঝেই বিয়ে সারলেন রাখি সাওয়ান্ত? ছবি ভাইরাল

শেষমেশ প্রেমিক আদিল খানকেই বিয়ে করলেন রাখি!
Posted: 03:52 PM Jan 11, 2023Updated: 03:55 PM Jan 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্য়ানসারে আক্রান্ত হয়ে মা হাসপাতালে ভরতি। মাকে নিয়ে দুশ্চিন্তায় রাত কাটছে না রাখি সাওয়ান্তের (Rakhi Sawant)। সে কথা সোশ্য়াল মিডিয়ায় লাইভে এসে স্পষ্ট জানিয়েছেন রাখি সাওয়ান্ত। আর এবার সোশ্যাল মিডিয়ার হাত ধরে ভাইরাল হল রাখি সাওয়ান্ত ও প্রেমিক আদিল খান দুরানির বিয়ের ছবি! গুঞ্জন বলছে, গোপনে আদিলের সঙ্গে রাখি বিয়ে করে ফেলেছেন। ছবিতে দেখা গিয়েছে, গলায় মালা পরে, হাতে বিয়ের সার্টিফিকেট নিয়ে দাঁড়িয়ে আছেন রাখি ও আদিল। তবে আপাতত, এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি রাখি ও আদিল কেউ-ই।

Advertisement

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) খোদ নিজেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছিলেন প্রেমিকের নাম আদিল খান ডুরানি। তবে শুধু প্রেমিকের নামই নয়, প্রেমিককে পাশে নিয়ে ভিডিও এবং ছবিও আপলোড করলেন রাখি। আর সেখানেই তিনি জানিয়ে ছিলেন এই নতুন প্রেমের কথা।

[আরও পড়ুন: ‘অস্কারের শর্ট লিস্টে নেই ‘দ্য কাশ্মীর ফাইলস’, মিথ্যে বলছেন বিবেক’, খোঁচা হনসল মেহতার]

খবরে থাকতে বরাবরই রাখি নানারকম চমক দিয়ে থাকেন। এই যেমন, বিগ বস ১৫-র সময় রাখি হঠাৎই জানিয়ে দেন, তিনি রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ। এই রীতেশ নাকি থাকেন কানাডাতে। রীতেশের রয়েছে স্ত্রী ও সন্তানও। তবুও নাকি রাখির সঙ্গে বিয়ে করেছেন তিনি। এমনকী, এই রীতেশকে রাখি নিয়ে এসেছিলেন বিগ বসের ঘরেও। রীতেশকে দেখে, সলমন বলেছিলেন, রাখি নিশ্চয়ই স্বামী ভাড়া করেছেন! সেই নিয়েও বিগ বসের অন্দরে হয়েছিল শোরগোল।

কেরিয়ারের শুরু থেকেই রাখি ঠোঁটকাটা। যা মুখে আসে, তাই বলে দেন। এই যেমন, কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে বলিউড ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখি। এই সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন, স্তনের সাইজ বড় হলেই নাকি বলিউডে সুযোগ ঘটে। যা নিয়ে শোরগোল শুরু হয়েছিল বলিপাড়ায়। সেই বিন্দাস রাখি হঠাৎ করে বিয়ের খবর গোপন কেন করলেন, তা নিয়ে আলোচনা বলিপাড়ায়।

[আরও পড়ুন: বিশ্বমঞ্চে বিরাট প্রাপ্তি, গোল্ডেন গ্লোবে পুরস্কৃত RRR ছবির এই গান, শুভেচ্ছা জানালেন মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement