shono
Advertisement

Breaking News

‘বুস্টার ডোজ নিয়ে দু’রাত ঘুম হয়নি!’রাখি সাওয়ান্তের আজব দাবিতে ক্ষুব্ধ নেটদুনিয়া

খবরে থাকতেই রাখি এমনটা বলেছেন, মত নেটিজেনদের।
Posted: 07:54 PM Jul 18, 2022Updated: 07:57 PM Jul 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবর থাকার জন্য যা খুশি তা করেন রাখি সাওয়ান্ত। ভাইরাল হওয়ার তাগিদে যা খুশি তাই বলেনও। একবারটিও ভেবে দেখেন না, তাঁর একটি কথা বিপদজনক হয়ে উঠতে পারে যে কোনও সময়ে। ঠিক যেমন, সম্প্রতি করোনার বুস্টার ডোজ নিয়ে এমন কথা বললেন, যা শুনে রীতিমতো ক্ষেপে গেল নেটিজেনরা। বুস্টার ডোজ নিয়ে যে রসিকতা করা উচিত তা স্পষ্টই রাখিকে জানিয়ে দিলেন তাঁরা।

Advertisement

তা কী এমন বলেছেন রাখি?

কাণ্ডটা হল, মুম্বইয়ের বিমানবন্দরের সামনে দেখা গেল রাখি সাওয়ান্তকে (Rakhi Sawant)। রাখিকে দেখে, তাঁর ছবি তোলার জন্য ভিড় জমাল পাপারাৎজিরা। ব্যস, সেখানেই মুখ খুলে গণ্ডগোল বাঁধালেন রাখি। ছবি শিকারিদের ক্যামেরার সামনে স্পষ্ট রাখি বলে উঠলেন, ”এই বুস্টার ডোজ আমার জীবনে অশান্তি ডেকে এনেছে। দু’রাত ধরে ঘুমোতে পারছি না। বুস্টার ডোজ আমার শরীরে অদ্ভুত উত্তেজনা শুরু করেছে।” এমনকী, এই ভিডিওতে রাখি দাবি করেছেন, বুস্টার ডোজ নেওয়ার পরই তাঁর নাকি চোখেমুখে ক্লান্তির ছাপ বেড়েছে। এদেশে ইতিমধ্য়েই বহু মানুষ বুস্টার ডোজ নিয়েছেন। বুস্টার ডোজ একেবারেই ক্ষতিকারক নয়, তা চিকিৎসকরাও জানিয়েছেন। তাই রাখির দাবি যে একেবারেই যথার্থ নয়, তা বুঝতে পেরেছেন নেটিজেনরা। 

[আরও পড়ুন: টাকার লোভে ললিতের সঙ্গে প্রেম! সুস্মিতাকে নিয়ে কটাক্ষের প্রতিবাদে মুখর প্রিয়াঙ্কা চোপড়া ]

আবোল-তাবোল মন্তব্য করার জন্য রাখি জনপ্রিয়। তাঁর কোন কথা যে সত্যি, আর কোন কথা মিথ্যা তা বোঝা দায়। তাই রাখির কথা শুনে পাত্তাও দেননি পাপারাৎজিরা। অনেকে বলে উঠেছেন, বুস্টার ডোজ নিয়ে রাখির এরকম ধরনের রসিকতা করা একেবারেই উচিত হয়নি।

প্রসঙ্গত, সম্প্রতি একটি ফিল্মি অনুষ্ঠানে বয়ফ্রেন্ড আদিলকে নিয়ে হাজির হয়েছিলেন রাখি। সেখানেই সাংবাদিকদের কথায় কথায় জানিয়ে দিলেন দুবাইয়ের সংসারের কথা। রাখির কথায়, ‘আদিল প্ল্যান করেছে দুবাইয়ে ১০ টা অ্যাপার্টমেন্ট কেনার। সেই অ্যাপার্টমেন্টের একটাতেই আমরা নতুন সংসার শুরু করব।’ শুধু তাই নয়, রাখির কথায়, ‘মুম্বইয়ের তুলনায় দুবাইয়ের ফ্ল্যাট অনেক সস্তা। তাই আদিল দুবাইতেই ফ্ল্যাট কিনছে!’ নেটিজেনরা রাখির এই মন্তব্যকে একেবারেই ডাহা মিথ্যে বলে প্রচার করেছেন।

[আরও পড়ুন: ললিত মোদির সঙ্গে নাম জড়িয়ে ‘নিম্নরুচির গসিপ’, নিন্দুকদের কড়া জবাব সুস্মিতা সেনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement