shono
Advertisement

ফেটেছে কপাল! মার্কিন মুলুকে শুটিং করতে গিয়ে ‘রক্তাক্ত’ ছবি দিলেন ঋতাভরী চক্রবর্তী

মৈনাক ভৌমিকের ছবির শুটিংয়ে লন্ডনে ছিলেন অভিনেত্রী।
Posted: 12:38 PM Jul 06, 2023Updated: 05:42 PM Jul 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্সঅফিসে ‘ফাটাফাটি’র ফাটাফাটি সাফল্যের পর ঋতাভরী চক্রবর্তী গিয়েছিলেন মার্কিন মুলুকে। বুধবারই সেই ছবির শুটের নেপথ্যের কিছু মিষ্টি মুহূর্ত শেয়ার করেন ঋতাভরী চক্রবর্তী। সেখানেই দেখা গেল রক্তাক্ত অবস্থায় অভিনেত্রীর একটি ছবি। কপাল থেকে গড়িয়ে পড়ছে রক্ত! স্বাভাবিকভাবেই কৌতূহল উঁকি দিতে পারে যে ঋতাভরীর কী হয়েছে?

Advertisement

নায়িকার কপাল ফেটে রক্ত পড়ার এই ছবি আসলে সিনেমার একটি দৃশ্য। পরিচালক মৈনাক ভৌমিকের ছবির শুটিংয়ের জন্য গত এক মাস লন্ডনে ছিলেন ঋতাভরী চক্রবর্তী। সিনেমার নাম- ‘গৃহস্থ’। এই ছবির পুরো দায়িত্বটাই নাকি তাঁর কাঁধে। লন্ডন থেকে ফিরে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

ঋতাভরী ছাড়াও ‘গৃহস্থ’ ছবিতে রয়েছেন আরিয়ান ভৌমিক, অনুষা বিশ্বনাথন। নতুন কাজ এবং মৈনাক ভৌমিকের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী। ফেসবুক পোস্টে ঋতাভরী জানান, “মৈনাক ভৌমিকের ‘গৃহস্থ’ ছবির শুটিং শেষ হল। এই সিনেমার শুটিং করতে গিয়ে মৈনাকদা এবং গোটা টিমের থেকে আমি যে ভালবাসা পেয়েছি, তা ভাষায় প্রকাশ করতে পারব না। আমার চরিত্রটা ভীষণই চ্যালেঞ্জিং। আর গোটা ছবির দায়িত্ব আমার কাঁধে। সকলে মিলে যে কাজটা আমরা করেছি, সেটা নিয়ে আমি গর্বিত।” এখানেই শেষ নয়! ‘গৃহস্থ’ ছবিতে ঋতাভরীর চরিত্রে যে বিশেষ চমক রয়েছে, আগেভাগেই তার ইঙ্গিত দিলেন অভিনেত্রী।

‘ফাটাফাটি’ নায়িকার সংযোজন, “এই সিনেমার গল্পটা ভীষণই আলাদা। আমাকে এভাবে আগে কেউ কখনও দেখেননি। আমার চরিত্রতে একটা চমক রয়েছে। দর্শকরা কবে আমাকে এভাবে দেখতে পাবেন, সেটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।”

[আরও পড়ুন: রানি না পিকু, বাঙালি মেয়ে সাজে কে কাকে টেক্কা দিল? আলিয়া-দীপিকা ভক্তদের তরজা]

প্রসঙ্গত, ‘গৃহস্থ’ ছবির শুটিংয়ের ফাঁকেই লন্ডনে জন্মদিন পালন করেছেন ঋতাভরী চক্রবর্তী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নায়িকা লিখেছিলেন, “আমার টিম মধ্যরাতে সারপ্রাইজ দিয়েছে। আমি ওঁদের প্রেমে পড়ে গিয়েছি। যা ভালবাসা পেলাম, তাতে অভিভূত।”

[আরও পড়ুন: ‘আমার অবস্থাও সুশান্ত সিং রাজপুতের মতো হত…’, রাজকে খোঁচা দিয়ে বিস্ফোরক রাহুল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement