shono
Advertisement

বিবাহবিচ্ছেদের জল্পনার মাঝে বড় সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী, কী করলেন অভিনেত্রী?

তৃতীয় বিয়েও কী ভাঙনের মুখে, ক্রমশ জোরাল হচ্ছে প্রশ্ন।
Posted: 05:32 PM Dec 11, 2020Updated: 05:41 PM Dec 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার রাজীব। দ্বিতীয়বার কিষাণ। তারপর রোশনের সঙ্গে দাম্পত্য সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। তবে প্রথম দু’বার বিয়ে টেকেনি। বিচ্ছেদকে বেছে নিয়েছিলেন। শোনা যাচ্ছে তাঁর তৃতীয় সম্পর্কও প্রায় ভাঙনের মুখে। সম্পর্ক থেকে নাকি সরে আসার সিদ্ধান্তই নিয়েছেন দু’জনে। তারই মাঝে এবার একটি সিদ্ধান্ত নিয়ে ফেললেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। তবে কী আইনত বিচ্ছেদের দিন সত্যিই এগিয়ে আসছে, ইতিমধ্যে বিভিন্ন মহলে জল্পনা তৈরি হয়েছে।

Advertisement

ঠিক কী সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী? আগেই ইনস্টাগ্রাম থেকে স্বামী রোশনের (Roshan Singh) সমস্ত ছবি সরিয়ে দিয়েছিলেন। সম্প্রতি দেখা গিয়েছে নিজের ফেসবুক প্রোফাইল থেকেও রোশনের ছবি সরিয়ে ফেলেছেন। শুধু তাই নয় দিনকয়েক আগে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে স্বামীর পদবিও মুছে ফেলেন। রোশনের কটাক্ষের পর সিঁদুর পরা ছবিও দেওয়া বন্ধ করে দিয়েছেন শ্রাবন্তী।

বিবাহ বিচ্ছেদের জল্পনার মাঝে অভিনেত্রীর এহেন সিদ্ধান্ত নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে জোর আলোচনা। তবে কী সত্যিই রোশনের সঙ্গেও ঘর ভাঙছে তাঁর, সেই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বিভিন্ন মহলে। কেউ কেউ আবার নেটদুনিয়াতেও তাঁকে এ বিষয়ে কটাক্ষ করেন। যদিও সে ব্যাপারে মুখ খোলেননি টলি অভিনেত্রী।

[আরও পড়ুন: যোধপুর পার্কের ফ্ল্যাট থেকে মিলল অভিনেত্রী আরিয়ার মৃতদেহ, তদন্তে পুলিশ]

শ্রাবন্তী একেবারেই বিবাহ বিচ্ছেদের জল্পনা নিয়ে চুপ। তবে রোশন তা নন। পুজোর আগে থেকেই শোনা যাচ্ছে রোশন নাকি মাঝেমধ্যেই এ বিষয়ে মুখ খুলেছেন। এমনকী তাঁরা যে একসঙ্গে আর থাকছেন না, সেকথাও চাউর করেছিলেন রোশনই। আবার শ্রাবন্তীর সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ কয়েকবার বাকবিতণ্ডায় জড়িয়েও পড়েছেন তিনি। তবে অভিনেত্রী এসব কানাঘুষো নিয়ে বিন্দুমাত্র আগ্রহী নন। আপাতত তিনি ব্যস্ত গেম শো এবং আসন্ন ছবি নিয়ে।

[আরও পড়ুন: ‘পানিপথ’-এর পর ‘তুলসীদাস জুনিয়র’, ফের জুটি বাঁধলেন আশুতোষ গোয়ারিকর ও সঞ্জয় দত্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement