shono
Advertisement

রাজের পরিবারে রাজকন্যার আগমন, দ্বিতীয় সন্তানের কী নাম রাখলেন শুভশ্রী?

ছেলে যুবানের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রাখলেন শুভশ্রী।
Posted: 05:58 PM Nov 30, 2023Updated: 08:31 PM Nov 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লক্ষ্মীবারেই লক্ষ্মী এল ঘরে। হ্যাঁ, রাজপুত্র যুবানের পর এবার রাজ-শুভশ্রীর পরিবারে এল রাজকন্যা। বৃহস্পতিবারই শুভশ্রীর কোল জুড়ে এল ফুটফুটে কন্যাসন্তান। ছেলের পর, মেয়ের বাবা হয়ে আনন্দে আত্মহারা রাজ। টুক করে করলেন টুইট। লিখলেন, তাঁর ছোট্ট রাজকন্যার কথা। আর তার পরেই ইনস্টাগ্রামের হাত ধরে রাজ ও শুভশ্রী জানিয়ে দিলেন, তাঁদের রাজকন্যার নাম ইয়ালিনি চক্রবর্তী (Yaalini Chakraborty)। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শুভশ্রী ও ছোট্ট ইয়ালিনি সুস্থই রয়েছেন। ছেলে যুবানের (Yuvaan) সঙ্গে নাম মিলিয়ে মেয়ের নাম রাখলেন রাজ ও শুভশ্রী।

Advertisement

এই নামের অর্থ কী?

অভিধান বলছে, ‘ইয়ালিনি’র অর্থ এমন একজন, যিনি সুরেলা। আবার হিন্দুশাস্ত্র অনুযায়ী, সরস্বতীর আরেক নামও ইয়ালিনি। এযেন লক্ষ্মীবারে রাজের পরিবারে সরস্বতীর আগমণ। অন্তত, এই নাম থেকে তা স্পষ্ট।

[আরও পড়ুন: ‘যানজটে আটকে পাইলট! ফাজলামি হচ্ছে?’, এয়ার ইন্ডিগোর আজব দাবিতে ক্ষুব্ধ কপিল শর্মা]

গত জুন মাসে যুবানের উচ্ছ্বাসে ভরা একটি ছবি পোস্ট করেছিলেন রাজ ও শুভশ্রী। ক্যাপশনে লিখেছিলেন, “বড় দাদা হিসেবে যুবানের প্রমোশন হয়ে গেল।” তারকা দম্পতির এই পোস্টেই খুশির জোয়ার আসে অনুরাগী মহলে। টলিউডের তারকারাও জানান শুভেচ্ছা। এবার শুভেচ্ছার বন্যা নতুন অতিথির আগমনে।

মেয়ে হওয়ার আনন্দে এক্স হ্যান্ডেলে রাজ লিখলেন, ”আমাদের সংসারে একমুঠো আনন্দ এল। আমরা খুব খুশি। আমাদের ছোট্ট রাজকন্যাকে ভালোবাসা ও আশীর্বাদে ভরিয়ে দিন।”

২০২০ সালের ১২ সেপ্টেম্বর রাজ-শুভশ্রীর প্রথম সন্তান যুবানের জন্ম হয়। তারপর থেকেই বাবা-মায়ের নয়নের মণি একরত্তি। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। সেই সময় ছেলের থেকে দূরে থাকতে হয়েছিল। মারণ ভাইরাসকে হার মানিয়েই ছেলে ও স্বামীর কাছে ফিরে আসেন। সারা বাড়ি মাতিয়ে রাখে ছোট্ট যুবান। পাশাপাশি নেটিজেনদেরও বড্ড আদুরে সে। তবে এখন যুবান বড় দাদা। তাই দায়িত্বও বেশি।

[আরও পড়ুন: রিলিজের আগেই ‘টাইগার’কে টেক্কা! ‘পাঠান’, ‘জওয়ান’-এর রেকর্ড ভাঙবে ‘অ্যানিম্যাল’?]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement