shono
Advertisement

‘আমরা বন্ধু হলাম…তবে ভালবাসা রয়ে গেল’, ‘দুগ্গা দুগ্গা’লিখে প্রেমিক রহোমনের সঙ্গে বিচ্ছেদ সুস্মিতার

কাশ্মীরি মডেল রোহমনের সঙ্গে ৩ বছর ধরে সম্পর্কে আবদ্ধ ছিলেন সুস্মিতা।
Posted: 03:46 PM Dec 23, 2021Updated: 06:37 PM Dec 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen) ও তাঁর মডেল বয়ফ্রেন্ড রোহমন শওলের (Rohman Shawl ) সম্পর্কে ইতি? অন্তত, বলিউডের হাওয়ায় এমনই খবর উড়ছে। শোনা গিয়েছে, সম্প্রতি সুস্মিতার ঘর ছেড়ে রোহমন নাকি উঠেছেন তাঁর এক বন্ধুর বাড়িতে। হঠাৎ কী এমন হল, যার জন্য এমন গুঞ্জন?

Advertisement

সংবাদমাধ্যমে সুস্মিতা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, ‘বেশ কয়েকদিন ধরেই সুস্মিতা ও রোহনের সম্পর্ক তিক্ত হয়ে উঠেছিল। যার আসল কারণ অবশ্য জানা যায়নি। তবে সুস্মিতার কথায় রোহমন ঘর ছেড়ে দেন।’ আর তারপর থেকেই এই নিয়ে গুঞ্জন শুরু। কয়েকদিন আগে শোনা গিয়েছিল, রোহমনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার জন্য সুস্মিতা নাকি একেবারে তৈরি। বিয়ের প্ল্যানও নাকি করছিলেন দু’ জনে। তবে হঠাৎ এমন কী ঘটল যে কারণে এমন সিদ্ধান্ত! 

দুই মেয়ের সঙ্গে সুস্মিতা ও রোহমন

[আরও পড়ুন: 83 Movie: টাইমমেশিনে ৩৮ বছর পিছিয়ে লর্ডসে বসেছিলেন সৃজিত-অরিন্দম-কৌশিকরা ]

সোশ্য়াল মিডিয়ার হাত ধরেই পরিচয় হয় সুস্মিতা ও রোহমনের। সুস্মিতাকে ইনস্টাগ্রামে মেসেজ করেছিলেন কাশ্মীরি মডেল রোহমন। তারপর অল্প অল্প কথা, কথায় কথায় বন্ধুত্ব ও প্রেম। রোহমনকে সঙ্গে নিয়ে নিজের বাড়িতেই থাকতেন সুস্মিতা। সঙ্গে থাকতেন সুস্মিতার দুই মেয়েও। দিনে দিনে পরিবারের সদস্য হয়ে উঠেছিলেন রোহমন। রোহমন ও সুস্মিতার ফিটনেস ভিডিও তো দারুণ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এত সুন্দর জুটি ঠিক কী কারণে ভাঙতে বসেছে তা নিয়েই জল্পনা এখন বলিউডে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

তবে এবার সব জল্পনায় ইতি দিয়ে সুস্মিতা নিজেই সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করে রহোমনের সঙ্গে ব্রেকআপের কথা জানিয়ে দিলেন। সুস্মিতা লিখলেন, ‘ বন্ধুত্ব দিয়েই শুরু হয়েছিল, বন্ধুত্বই রইল। সম্পর্ক না থাকলেও, ভালবাসা থাকল।’ সঙ্গে সুস্মিতা হ্যাশট্যাগে লিখলেন দুগ্গা দুগ্গা’\

[আরও পড়ুন: আরিয়ান বিতর্ক পেরিয়ে শুটিং ফ্লোরে শাহরুখ, ধরা দিলেন কোন অবতারে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement