shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ‘যৌনকর্মী’ বলে আক্রমণ, নেটিজেনদের যোগ্য জবাব স্বস্তিকার

কী বললেন অভিনেত্রী? The post সোশ্যাল মিডিয়ায় ‘যৌনকর্মী’ বলে আক্রমণ, নেটিজেনদের যোগ্য জবাব স্বস্তিকার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:47 PM Oct 31, 2019Updated: 07:47 PM Oct 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বস্তিকা বরাবরই সাহসী। সোশ্যাল সাইটেও তাই কোনওরকম রাখঢাক করেন না তিনি। নিজে যা, তাই প্রকাশ করেন। আর তা করতে গিয়েই একাধিকবার সমালোচনার মুখে পড়তে হয়েছে এই সাহসী বাঙালি কন্যাকে। কিন্তু তাতেও পিছু হটেননি তিনি। বরং আত্মবিশ্বাস আরও বেড়েছে। আর এবার তেমনই এক ঘটনা ঘটল অভিনেত্রীর পোস্ট ঘিরে। তাঁকে সরাসরি এক নেটিজেন ‘যৌনকর্মী’ আখ্যা দিয়ে বসলেন। তাতে অবশ্য ‘অপমানিত’ হয়ে দূরে সরে যাননি অভিনেত্রী। বরং তাঁকে যোগ্য জবাব দিয়েছেন।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা গিয়েছে চুলে ধূসর রং করেছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছে বেগুনির হালকা ছোঁয়া। ছবির ক্যাপশনে লিখেন, ‘yes call me old, old is sexy and I know it’. সম্ভবত এই ‘সেক্সি’ শব্দটাতেই আপত্তি রাম বণিক নামে এক ব্যক্তি। কমেন্টে তিনি লেখেন, ‘অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি লাগে আপনাকে।’ এমন মন্তব্যের পর সাধারণত সেটি মুছে ফেলেন সেলিব্রিটিরা। কেউ কেউ আবার এসব পাত্তা দেন না। কিন্তু স্বস্তিকা তা করেননি। তিনি লিখেছেন, ‘ধন্যবাদ রামবাবু। ওঁরা তো খেটে খাওয়া মানুষ, ওঁদের মতো দেখতে লাগা সম্মানের ব্যাপার। আপনি নিজের চিন্তাধারা ওঁদের মতো বড় করুন, দেখবেন আপনার নিজেকে নিয়ে গর্ব হবে। অল দ্য বেস্ট’।

[ আরও পড়ুন: ‘দাবাং ৩’ ছবিতে প্রীতি জিন্টা, ভিডিও পোস্ট করলেন সলমন ]

রাম বাণিকও রণে ভঙ্গ দেওয়ার মানুষ নন। স্বস্তিকার জবাবের পর পালটা তিনি লেখেন, ‘যৌনকর্মীদের নিয়ে গর্ববোধ করার কিছু নেই। আপনি খুব সুন্দরী হলেও আপনার রুচিবোধ খুবই নোংরা। আপনি সস্তা জনপ্রিয়তার পেছনে ছুটছেন, তাই আপনি যৌনতাকেই অবলম্বন করে আছেন। নোংরামি ছাড়াও জনপ্রিয় হওয়া যায়। আপনার থেকে ভাল কিছুর আশা করছি।’ যদিও এমন মন্তব্যের পর স্বস্তিকা নিজে আর কিছু লেখেননি। তাঁর অনুরাগীরাই রাম বণিক নামে ওই ব্যক্তিকে তুলোধোনা করেছেন। কেউ বলেছেন, ‘মানসিকতাটা হাঁটুর তলাতেই থেকে গেল’, কেউ বলেছেন ‘ওপেনে ওপেনে হোক না রগরগে মন্তব্য, গোপনে গোপনে কেন? ফেবু করো তা বাড়িতে জানলে বাবা বকবে?’ কেউ কেউ সরাসরি বলেছেন ‘মরে যান’।

[ আরও পড়ুন: বিদেশেও সম্মানিত নওয়াজ, পেলেন গোল্ডেন ড্রাগন অ্যাওয়ার্ড ]

The post সোশ্যাল মিডিয়ায় ‘যৌনকর্মী’ বলে আক্রমণ, নেটিজেনদের যোগ্য জবাব স্বস্তিকার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement