shono
Advertisement
Adil Hussain

যেন যমজ ভাই! শুটার ইউসুফ ভেবে আদিল হুসেনকে শুভেচ্ছা, আপ্লুত অভিনেতা

ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ডিকেচের ছবি।
Published By: Akash MisraPosted: 02:31 PM Aug 03, 2024Updated: 04:05 PM Aug 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাচা-পাকা চুল, চোখে চশমা। পরনে সাডা টিশার্ট আর ক্য়াজুলায় ট্রাউজার। পকেটে হাত দিয়েই লক্ষ্যভেদ! হ্য়াঁ, অলিম্পিকের রুপোজয়ী তুরস্কের ইউসুফ ডিকেচ (Yusuf Dikec) নিয়ে শোরগোল সোশাল মিডিয়ায়। ঠিক এরই মাঝে এন্ট্রি নিলেন অভিনেতা আদিল হুসেন (Adil Hussain)। শুটার ইউসুফের রুপো জয়ের পর হঠাৎই শুভেচ্ছার বন্যা অভিনেতার সোশাল মিডিয়ার ওয়ালে! ভাবছেন এ আবার কেমন কাণ্ড?

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক বরং। ইউসুফের রুপো জয়ের পর এক ব্যক্তি টুইটে পোস্ট করলেন আদিল হুসেন ও ইউসুফের ছবি। আর আদিলকে উদ্দেশ্য করে লিখলেন, 'আদিল হুসেন স্যারকে শুভেচ্ছা জানাচ্ছি অলিম্পিক্সে রূপো পাওয়ার জন্য। তুর্কির হয়ে তিনি এটা জিতলেন। শ্রদ্ধা।'

এরকম পোস্ট দেখে মজাই পেয়েছেন আদিল। তিনি জানিয়েছেন, ''আমিও প্রথমে দেখে অবাক হয়ে গেছিলাম কিন্তু পরে বেশ মজা পেয়েছি। অবাকও হয়েছি।' আদিলের কথায়, ''দুজনের চশমা এবং পাকা চুল ছাড়া আর কোনও কিছুই মিল নেই । ''

[আরও পড়ুন: রাজ্যের একাধিক নাট্যদলের অনুদান বন্ধ করল]

১০ মিটার এয়ার পিস্তলের মিক্সড ইভেন্টে ব্রোঞ্জ জিতে ভারতের মুখ উজ্জ্বল করেছেন মনু ভাকের ও সরবজ্যোত সিং। এই ইভেন্টে সোনা জিতেছে সার্বিয়া। যদিও আলোচনার কেন্দ্রে রুপোজয়ী তুরস্কের প্রতিযোগীরা। আরও স্পষ্ট করে বললে দলের পুরুষ সদস্য ইউসুফ ডিকেচ।

ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ডিকেচের ছবি। দাঁড়িয়ে ডান হাতে লক্ষ্যভেদ করছেন ৫১ বছর বয়সি শুটার। কিন্তু কেন এত হইচই তাঁকে নিয়ে? তার কারণ গিয়ারলেস অবস্থায় ডিকেচের শুটিংয়ের স্টাইল। সাধারণত শুটাররা অত্যাধুনিক চশমা ও এয়ারপ্লাগ পরে ইভেন্টে নামেন। থাকে বিশেষ ধরনের পোশাকও। কিন্তু ডিকেচের এক হাত পকেটে। চোখে সাদামাটা চশমা। দাঁড়ানোর ক্যাজুয়াল ভঙ্গি ও ঠান্ডা মানসিকতা দেখে চর্চা শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: হাজার কোটির দুর্নীতিতে ED ছুটছে পিছনে! ৩ কোটির গাড়ি কিনে ‘দেখনদারি’ রাজ-শিল্পার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ব্যাপারটা একটু বিশদে বলা যাক বরং।
  • স্পষ্ট করে বললে দলের পুরুষ সদস্য ইউসুফ ডিকেচ।
Advertisement