shono
Advertisement

কঙ্গনাকে চাপ দিয়ে ১ কোটি টাকা আদায় করেছিলেন আদিত্য পাঞ্চোলি!

দাবি কঙ্গনার বোন রঙ্গোলির। The post কঙ্গনাকে চাপ দিয়ে ১ কোটি টাকা আদায় করেছিলেন আদিত্য পাঞ্চোলি! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:22 AM Jun 29, 2019Updated: 10:22 AM Jun 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোজের ঝামেলা ভাল লাগছে না। সমস্ত সমস্যা মেটাতে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবার আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হচ্ছেন বলে টুইটারে জানালেন রঙ্গোলি চান্দেল। সম্পর্কে কঙ্গনার বোন রঙ্গোলি।

Advertisement

কঙ্গনার অভিযোগ ছিল, আদিত্য তাঁকে মুম্বইয়ে একটি অ্যাপার্টমেন্ট দিয়েছিলেন। তবে সেখানে তাঁর বন্ধুদের প্রবেশের কোনও অনুমতি ছিল না। তাঁকে গৃহবন্দি করে রাখা হয়েছিল। তাঁর উপর নির্যাতন চালানো হয়েছিল। সেই ঘটনা জানিয়ে জারিনার সঙ্গেও না কি দেখা করেছিলেন কঙ্গনা। তাঁকে বাঁচানোর অনুরোধ করেন। কঙ্গনার দাবি, জারিনা সেই সময়ে তাঁকে সাহায্য করেননি। এই অভিযোগ সামনে আসতেই কঙ্গনাকে আইনি নোটিস পাঠান আদিত্য। অভিযোগে আদিত্য জানান, “কঙ্গনা শুধু আমাকে নয়, আমার ছেলে-মেয়ে-স্ত্রী সকলকে নিয়ে কটূ মন্তব্য করেছেন। আমাদের সম্মানহানি করেছেন।” সে জন্য তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেন আদিত্য পাঞ্চোলি ও জারিনা ওয়াহাব। ২০১৭ সালে এই সব কথাই সামনে আসে যখন আন্ধেরির আদালতে মানহানির মামলা দায়ের করেন আদিত্য এবং জারিনা।

[ আরও পড়ুন: ‘শিবুদা ভীষণ কড়া শিক্ষক’, ‘গোত্র’ প্রসঙ্গে বললেন নাইজেল ]

এর পর গত দু’বছরে বহুবার কঙ্গনা ও রঙ্গোলি সরব হয়েছেন। কিন্তু তাতে কোনও কাজ হয়নি বলে জানা গিয়েছে। বাগবিতন্ডায় সামনে আসে, আগে আদিত্য কঙ্গনার কাছ থেকে টাকাও নিয়েছিলেন। বৃহস্পতিবার আদিত্য পাঞ্চোলির নামে ধর্ষণের মামলা দায়ের করেছেন কঙ্গনা। তবে ধর্ষণের অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন আদিত্য। তবে কঙ্গনা অবশ্য অভিযোগ করেছিলেন, ১৭ বছর বয়সে শারীরিকভাবে হেনস্তা করা হয়েছিল তাঁকে। টুইটারে কঙ্গনার বোন রঙ্গোলি লিখেছেন, “আদিত্যর দেওয়া ফ্ল্যাটে থাকার সময় কঙ্গনা আদিত্যর জন্য ১ কোটি টাকার খাওয়া দাওয়া ইত্যাদিতে খরচ করেছেন। সেই টাকা কঙ্গনা এখন ফেরত চাইছেন। কঙ্গনা ছবির কাজে ব্যস্ত থাকেন। সেই জন্যই আদিত্য ও জারিনাকে শায়েস্তা করতে পারছেন না। নাহলে মজা বুঝিয়ে দিতেন।” আগামী ২৬ জুলাই এই মামলার পরর্বতী শুনানি।

[ আরও পড়ুন: রহস্য-রোমাঞ্চের মোড়কে তিন বন্ধুর গল্প, প্রকাশ্যে ‘সামসারা’র ট্রেলার ]

The post কঙ্গনাকে চাপ দিয়ে ১ কোটি টাকা আদায় করেছিলেন আদিত্য পাঞ্চোলি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement