shono
Advertisement

ছেলের সঙ্গে চুটিয়ে ক্রিকেট খেলছেন এবি ডিভিলিয়ার্স, দেখুন ভিডিও

ইউটিউবে ১০ লক্ষেরও বেশি লোক ভিডিওটি দেখে ফেলেছেন। The post ছেলের সঙ্গে চুটিয়ে ক্রিকেট খেলছেন এবি ডিভিলিয়ার্স, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 02:20 PM Apr 22, 2017Updated: 10:57 AM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল মানেই বিনোদন ও বিধ্বংসী ব্যাটিং। আর বিধ্বংসী ব্যাটিং মানেই উঠে আসে এবি ডিভিলিয়ার্সের নাম। মাঠের ভিতরে যতটা কাঠিন্য থাকে, সেখানে মাঠের বাইরে ততটাই নরম মনের মানুষ তিনি। ক্রিকেটের মতোই নিজের পরিবারের প্রতিও দায়বদ্ধ এবি। সম্প্রতি একটি ভিডিওতে ফুটে উঠেছে সেই ছবি।

Advertisement

[শৌচালয় তৈরির শপথ পূরণ করে বিয়ের পিঁড়িতে বসলেন গ্রাম সেবক]

ভিডিওতে দেখা যাচ্ছে ছেলে আব্রাহামের সঙ্গে চুটিয়ে ক্রিকেট খেলছেন ডিভিলিয়ার্স। আর আব্রাহামও যেন বাবার পদাঙ্ক অনুসরণ করে চলেছেন। ডিভিলিয়ার্সও ছেলেকে যথাসাধ্য সাহায্য করছেন। এমনকী দেখা যাচ্ছে ডিভিলিয়ার্সের ছেলেও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে জেতানোর জন্য ‘গো আরসিবি’ বলে চেঁচিয়ে নিজের সমর্থন জানিয়ে যাচ্ছে। এই মুহূর্তে ইউটিউবে ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত ১০ লক্ষেরও বেশি লোক সেটি দেখে ফেলেছেন।

[মোদির সেই ভাদনগর স্টেশন! ঢেলে সাজাতে বরাদ্দ ৮ কোটি]

দেখে নিন ভিডিওটি:

তবে চোটে বিধ্বস্ত ডিভিলিয়ার্স চলতি আইপিএল দশে মাত্র তিনচি ম্যাচ খেলেছেন। করেছেন ১৩৭ রান। গড় ৬৮.৫০ এবং স্ট্রাইক রেট ১৪১.২৩। এখন দেখার ফের কবে মাঠে নামেন ‘সুপারম্যান অব ক্রিকেট।’

[নামমাত্র খরচে ২৭০ জিবি ৩জি ডেটা দিচ্ছে এই টেলিকম সংস্থা]

The post ছেলের সঙ্গে চুটিয়ে ক্রিকেট খেলছেন এবি ডিভিলিয়ার্স, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement