shono
Advertisement
Rashid Khan

'কথা' রাখলেন না রশিদ! বিবাহ বন্ধনে আবদ্ধ আফগান ক্রিকেটার, সঙ্গী তিন ভাইও

কাবুলে রাজকীয় অনুষ্ঠানে শুরু হল রশিদের জীবনের নতুন ইনিংস।
Published By: Arpan DasPosted: 12:14 PM Oct 04, 2024Updated: 12:14 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমান বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা স্পিনার রশিদ খান। তাঁর স্পিনঘূর্ণিতে আটকে যান বিশ্বের তাবড় ব্যাটাররা। এবার শুরু হল তাঁর জীবনের নতুন ইনিংস। বিবাহবন্ধনে আবদ্ধ হলেন আফগান তারকা। রশিদের বিয়ের জমকালো অনুষ্ঠান নেটদুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল।

Advertisement

বৃহস্পতিবার কাবুলের এক নামকরা হোটেলে বসে রশিদের বিয়ের বাসর। খাস পাস্তুনি পোশাকে সুসজ্জিত ছিলেন ২৬ বছরের তারকা। তবে এদিন তিনি একা নন, বিয়ে হয়েছে তাঁর আরও তিন ভাইয়ের। আমির খলিল, রাজা খান ও জাকিউল্লাহর সঙ্গে রশিদও এদিন বিবাহবন্ধনে আবদ্ধ হলেন।

রশিদের বিয়ের অনুষ্ঠানে ছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন আফগানিস্তান ক্রিকেট বোর্ডের সিইও নাসিব খান। এছাড়া মহম্মদ নবি, ওমারজাই, নাজিবুল্লাহ জারদান, মুজিব উর রহমানের মতো আফগান ক্রিকেটের তারকারাও হাজির ছিলেন। রাজকীয় ব্যবস্থাপনার পাশাপাশি হোটেলে ছিল কড়া নিরাপত্তা। আফগান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে রশিদকে নতুন জীবনের জন্য অভিনন্দন জানানো হয়েছে। সোশাল মিডিয়াতেও শুভেচ্ছাবার্তায় ভাসছেন আফগান তারকা।

তবে রশিদের বিরুদ্ধে 'কথার খেলাপ' করার অভিযোগও তুলছেন অনেকে। সেটা অবশ্য মজার ছলেই। এর আগে একটি সাক্ষাৎকারে রশিদ বলেছিলেন, বিশ্বকাপ না জিতলে বিয়ে করবেন না। সেই 'প্রতিজ্ঞা' ভেঙেই বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। তবে এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছিল আফগানিস্তান। নেতৃত্বে ছিলেন রশিদই। অস্ট্রেলিয়ার মতো কঠিন শক্তিশালীকেও হারিয়েছিল আফগান ব্রিগেড। সেই সাফল্যের পরই নতুন ইনিংস শুরু হল রশিদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বর্তমান বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা স্পিনার রশিদ খান।
  • তাঁর স্পিনঘূর্ণিতে আটকে যান বিশ্বের তাবড় ব্যাটাররা।
  • এবার শুরু হল তাঁর জীবনের নতুন ইনিংস। বিবাহবন্ধনে আবদ্ধ হলেন আফগান তারকা।
Advertisement