shono
Advertisement

দুই খানকে এক ফ্রেমে আনতে লেগে গেল ২৫ বছর সময়!

ছবিটি টুইট করেছেন শাহরুখ নিজে। The post দুই খানকে এক ফ্রেমে আনতে লেগে গেল ২৫ বছর সময়! appeared first on Sangbad Pratidin.
Posted: 02:41 PM Feb 11, 2017Updated: 12:46 PM Feb 11, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৫ বছর ধরে বলিউডে একসঙ্গে কাজ করছেন এই দুই খান। কোয়ি কিসি সে কম নেহি। একজন বলিউডের বাদশা। তো অপরজন মিস্টার পারফেকশনিস্ট। অথচ ২৫ বছরে এই প্রথমবার একসঙ্গে এক ফ্রেমে দেখা গেল তাঁদের। এই প্রথম একসঙ্গে ছবি তুললেন তাঁরা। আজ্ঞে! শাহরুখ আর আমিরের কথাই বলা হচ্ছে। আর এই ছবিটি যে আমির-এসআরকের একসঙ্গে প্রথম ছবি। তা নিয়ে কোনও বিতর্ক থাকতেই পারে না। কারণ ছবিটি টুইট করেছেন শাহরুখ খান নিজে।

Advertisement

সম্প্রতি দুবাইয়ে উদ্যোগপতি অজয় বিজলির বার্থ ডে পার্টিতে গিয়েছিলেন আমির ও শাহরুখ। সেখানেই ২৫ বছরের ‘বাধা’ কাটিয়ে একসঙ্গে ফ্রেমবন্দি হলেন এই দুই তারকা।

ছবিটি টুইট করে শাহরুখ লিখেছেন, “আমরা একে অপরকে ২৫ বছর ধরে চিনি। অথচ এই প্রথম আমরা একসঙ্গে ছবি তুললাম। রাতটা খুব মজার ছিল।”

ছবিটি সামনে আসতেই লাইক, রিটুইটের বন্যা বয়ে যায়। হবে না-ই বা কেন। শাহরুখ-আমির ভক্তদের আলাদা লবি হতেই পারে। কিন্তু দু’পক্ষই জানে, তাদের ফেভারিট হিরো এখনও বক্স অফিস দাপাতে পারে অনায়াসে। বলিউডের তিন খান, শাহরুখ-আমির-সলমন। সলমনের সঙ্গে বাকি দুই খান চুটিয়ে কাজ করেছেন। কিন্তু আমির আর শাহরুখকে একসঙ্গে বড় পর্দায় আনতে পারেননি কেউই। ২৫ বছর সময় লাগলেও ফাইনালি তা সম্ভব হল! থ্যাঙ্কস টু অজয় বিজলি।

শাহিদকে চুমু খাওয়া বিশ্রী অভিজ্ঞতা, বিস্ফোরক কঙ্গনা

The post দুই খানকে এক ফ্রেমে আনতে লেগে গেল ২৫ বছর সময়! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement