shono
Advertisement

‘বাদামকাকু’র পর এবার রানু মণ্ডলের সঙ্গে গান গাইলেন হিরো আলম, দেখুন ভিডিও

লেকটাউনের স্টুডিওতে হয়েছে গানের রেকর্ডিং।
Posted: 02:28 PM Apr 11, 2022Updated: 02:28 PM Apr 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতায় এসে একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছেন বাংলাদেশের হিরো আলম (Hero Alom)। প্রথমে ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকরের সঙ্গে গান রেকর্ড করেছেন। এবার গান রেকর্ড করলেন রানু মণ্ডলের (Ranu Mondal) সঙ্গে। ছবি ও ভিডিও পোস্ট করেছেন নিজের ফেসবুক পেজে।

Advertisement

“তুমি ছাড়া আমি কী করে বাঁচি…”- এই গানটিই গেয়েছেন হিরো আলম ও রানু মণ্ডল। লেকটাউনের স্টুডিওতে হয়েছে রেকর্ডিং। নজরুল কবীরের লেখা গানের সুর সাজিয়েছেন এফ এ প্রীতম। প্রযোজনায় যাত্রাপালা এবং হিরো আলম অফিশিয়াল। এই একই টিমের নিয়ে ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) সঙ্গে ‘হাউ ফানি’ গানের রেকর্ড সারেন হিরো আলম।

[আরও পড়ুন: ‘KGF চ্যাপ্টার ২’র রেকর্ড অগ্রিম বুকিং, দক্ষিণী ছবির দাপটেই পিছোল শাহিদের ‘জার্সি’র মুক্তি!]

বীরভূমের ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকরের উপস্থিতি এখন দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও। লন্ডন থেকে লাস ভেগাস, অস্ট্রেলিয়া থেকে তানজানিয়া- ভুবন বাদ্যকরের গানের জাদুতে বুঁদ আট থেকে আশি! দেশি-বিদেশি সেলিব্রিটিরাও তাঁর বাদাম গানে নাচতে ব্যস্ত। অন্যদিকে, শুধু বাংলাদেশ নয় পশ্চিমবঙ্গেও যথেষ্ট জনপ্রিয় হিরো আলম ওরফে আশরাফুল আলম। তাঁর গানের ভিডিওগুলি হাসির খোরাক হলেও অনলাইনে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। এঁদের দু’জনের মতোই ভাইরাল তারকা রানু মণ্ডল। রানাঘাট স্টেশন থেকে সোজা বলিউড। রাতারাতি ভাগ্য বদলে গিয়েছিল রানু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সঙ্গে গান করেছেন তিনি।

তবে সেই উড়ান বেশিদিন ধরে রাখতে পারেননি রানু। খ্যাতিকে সঙ্গে নিয়েই ফিরেছেন রানাঘাটের ভাঙা বাড়িতে। যেন পুরনো অন্ধকারে ডুব দিয়েছেন। তবে রানু মণ্ডলের উথ্থান আজও অনেককে ভরসা দেয়। সেই ভরসাতেই তাঁর সঙ্গে গান রেকর্ড করেছেন বাংলাদেশের হিরো আলম। বাংলাদেশি তারকার আশা, দু’টি গানের ভিডিও-ই দর্শক ও শ্রোতাদের পছন্দ হবে।

[আরও পড়ুন: সব্যসাচীর ডিজাইনার লেহেঙ্গা পরে বিয়ের পিঁড়িতে বসবেন আলিয়া! কোন থিমে সাজছে বাসর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement