shono
Advertisement

‘পায়ের তলার মাটি সরছে বলেই আক্রমণ’, বিজেপি কর্মীদের উপর হামলা নিয়ে তোপ শুভেন্দুর

শুভেন্দু অধিকারীর মিছিলে যাওয়ার পথে এদিন আক্রান্ত হন একাধিক বিজেপি কর্মী।
Posted: 02:28 PM Dec 29, 2020Updated: 02:28 PM Dec 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পদত্যাগ, দলবদলের পর এই প্রথম কর্মসূচিতে নন্দীগ্রামে গেলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikri)। তাঁর এই অরাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার পথে আক্রান্ত হলেন বেশ কয়েকজন বিজেপি কর্মী। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হয়েছেন প্রাক্তন মন্ত্রী শুভেন্দু। 

Advertisement

দলবদলের পর ইতিমধ্যেই বিজেপির হয়ে একাধিক সভা, মিছিলে দেখা গিয়েছে শুভেন্দু অধিকারীকে। বারবার তাঁর গলায় শোনা গিয়েছে তৃণমূল বিরোধী সুর। সরাসরি মুখ্যমন্ত্রীকেও আক্রমণ করেছেন তিনি। এসবের মাঝে মঙ্গলবার নন্দীগ্রামে অরাজনৈতিক কর্মসূচি ছিল বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর। টেঙ্গুয়া থেকে মিছিল করে বজরংবলির মন্দিরে যাওয়ার কথা ছিল তাঁর। নির্ধারিত সময়ে শুরু হয় মিছিল। বজরংবলি মন্দিরে গিয়ে শেষ হয় মিছিল। সেখানে পুজো দেন শুভেন্দু। অন্যদিকে এদিন শুভেন্দুর মিছিলে যাওয়ার পথে গড়চক্রবেড়িয়ার ভূতামোড়ে বেশ কয়েকজন বিজেপি কর্মী তৃণমূলের দ্বারা আক্রান্ত হন বলে অভিযোগ। প্রতিবাদে টেঙ্গুয়া মোড়ে পথ অবরোধ করেন বিজেপি কর্মীরা। রাস্তার উপর একের পর এক জ্বালানো হয় টায়ার।

[আরও পড়ুন: তৃণমূল ছেড়ে কংগ্রেসে সিদ্দিকুল্লা চৌধুরী! ব্যানার ঘিরে শোরগোল, মুখ খুললেন খোদ মন্ত্রী]

এবিষয়ে ইতিমধ্যেই ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “এটা রাজনৈতিক কর্মসূচি নয়। সেখানে যোগ দিতে আসার সময়ও আক্রমণ করা হয়েছে। অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তার করতে হবে। নাহলে আন্দোলনের পথে হাঁটব।” তাঁর কথায়,”পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে আক্রমণ করছে তৃণমূল।” হুঁশিয়ারি দিয়ে এদিন শুভেন্দু বলেন, “এভাবে চললে মে মাসের পর আপনাদেরই অসুবিধা হবে।” বিজেপি নেতা এদিন নিশানা করেন পুলিশদেরও। বলেন, পুলিশ এখন কৃতদাস। বদলির ভয়ে পুলিশ রাজ্যের কথা মানতে বাধ্য হচ্ছে বলেও এদিন ইঙ্গিত করেন তিনি। পাশাপাশি পার্শ্বশিক্ষকদের অবস্থান বিক্ষোভ একেবারেই যথাযথ বলেই মন্তব্য করেন নন্দীগ্রাম আন্দোলনের প্রথম সারির এই নেতা।

[আরও পড়ুন: পথ দুর্ঘটনায় মহিলার মৃত্যু, প্রতিবাদে ঘাতক লরিতে আগুন, রণক্ষেত্র জগৎবল্লভপুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement