shono
Advertisement

সুপার কাপের আগে দুর্ঘটনার কবলে মোহনবাগানের টিম বাস

ঠিক কী হয়েছিল? দেখুন ভিডিও। The post সুপার কাপের আগে দুর্ঘটনার কবলে মোহনবাগানের টিম বাস appeared first on Sangbad Pratidin.
Posted: 03:57 PM Mar 31, 2018Updated: 01:12 PM Jul 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপার কাপে রবিবার চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে নামবে মোহনবাগান। আর তার আগেই দুর্ঘটনার কবলে পড়ল সবুজ-মেরুনের টিম বাস।

Advertisement

সুপার কাপের জন্য শুক্রবারই ওড়িশা উড়ে গিয়েছেন শংকরলাল চক্রবর্তী ও তাঁর ছেলেরা। শনিবার কলিঙ্গ স্টেডিয়ামে প্র‌্যাকটিস করে দল। ফেরার পথে আচমকাই ফুটব্রিজে ধাক্কা লাগে বাসের উপরের অংশে। শীতাতপ নিয়ন্ত্রিত বাসের সেই অংশটিই উঁচু থাকে। গাড়ি সজোরে ব্রেক কষে দাঁড়িয়ে পড়ে। ধোঁয়া উঠতে থাকে। আতঙ্কিত হয়ে বাস থেকে নেমে পড়েন ফুটবলাররা। গোটা দলই ছিল বাসের মধ্যে। তবে কোনও ফুটবলারের চোট লাগেনি। এই ঘটনায় ফুটবলারদের মধ্যে দুর্ঘটনার চাপা আতঙ্ক ছিল। অনেকক্ষণ অপেক্ষা করার পর সংগঠকরা নতুন বাস এনে ফুটবলারদের হোটেলে ফেরার ব্যবস্থা করেন।

[দোষ কবুল করে কান্নায় ভেঙে পড়লেন ওয়ার্নার, অজি ক্রিকেটকে বিদায় জানানোর ইঙ্গিত]

এদিকে আই লিগে সবুজ-মেরুন শিবির চার্চিলকে হারালেও তাদের রীতিমতো সমীহ করছেন মোহনবাগান কোচ শংকরলাল চক্রবর্তী। তাঁর বক্তব্য, আই লিগের চার্চিলের সঙ্গে সুপার কাপের চার্চিলের আকাশ-পাতাল তফাত। ফলে বিপক্ষকে সমীহ করতেই হবে। এবং চার্চিলের এই বদলে যাওয়ার পিছনে রয়েছেন প্রাক্তন ইস্টবেঙ্গল তারকা প্লাজা। গোয়ার দলটিতে যোগ দেওয়ার পর প্লাজা দুর্দান্ত পারফরম্যান্স করছেন। সবুজ-মেরুন শিবির তাই প্লাজাকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছে।

রবিবার জিতলে মোহনবাগান পরের রাউন্ডে পৌঁছে যাবে। শংকরলাল চাইছেন দলের প্রতিটি ফুটবলার যেন মরশুমের শেষ টুর্নামেন্টে নিজেদের উজাড় করে দেয়। পরের রাউন্ডে ওঠা নিয়ে মোহনবাগান কোচ যদিও এখন ভাবছেন না। তাঁর লক্ষ্য একটাই, যেভাবেই হোক চার্চিলকে হারানো। কোচ বলছেন, “আগে তো এই ম্যাচটা জিতি। তারপর না হয় পরের রাউন্ড নিয়ে ভাবা যাবে। আমাদের যাবতীয় ফোকাস এখন চার্চিল ম্যাচ।” মোহনবাগান এই ম্যাচ জেতার জন্য ভরসা করে রয়েছে ডিকার উপর। সুপার কাপ নকআউট টুর্নামেন্ট। তাই মোহনবাগান কোচ চাইছেন আক্রমণ এবং রক্ষণে ভারসাম্য রেখে এগোতে। কোনওভাবেই যেন রক্ষণ আলগা না হয়, সেদিকে নজর রাখছেন। এই ম্যাচ নিয়ে শংকরলাল বাড়তি সতর্কও। তিনি ফুটবলারদের বুঝিয়ে দিয়েছেন, কোনওভাবেই অতিরিক্ত আক্রমণাত্মক হওয়া যাবে না। প্রতিপক্ষের ওজন বুঝে খেলতে হবে।

[আইপিএল শুরুর আগেই বড়সড় ধাক্কা কেকেআর শিবিরে, ছিটকে গেলেন স্টার্ক]

The post সুপার কাপের আগে দুর্ঘটনার কবলে মোহনবাগানের টিম বাস appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement