shono
Advertisement

প্রত্যাশার চাপ মেটাতে না পেরে আত্মহত্যা! বালির হস্টেল থেকে উদ্ধার জাতীয় স্তরের শুটারের ঝুলন্ত দেহ

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Posted: 01:45 PM Dec 16, 2021Updated: 02:05 PM Dec 16, 2021

অরিজিৎ গুপ্ত, হাওড়া: জাতীয়স্তরের শুটারের রহস্যমৃত্যু। হাওড়ার (Howrah) বালিতে যে হস্টেলে থাকতেন সেখান থেকেই উদ্ধার হয়েছে কণিকা লায়েকের ঝুলন্ত দেহ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। দেহের পাশ থেকে সুইসাইড নোট উদ্ধার হয়েছে বলে খবর।

Advertisement

আদতে ধানবাদের বাসিন্দা কণিকা লায়েক। ছোটবেলা থেকেই খেলাধুলোর প্রতি বিশেষ আগ্রহ ছিল তরুণীর। ২০২০ সালের জানুযায়ি মাসে ঝাড়খণ্ডে রাজ্যস্তরের শুটিং প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। জিতেছিলেন সোনা ও রূপার পদক। তারপর দামি রাইফেল কেনার ইচ্ছে থাকলেও তা করতে পারেননি। সেই সঙ্গে প্রত্যাশা মতো কেরিয়ারে সাফল্য না পাওয়ায় অবসাদে ভুগছিলেন কণিকা। বর্তমানে হাওড়ার বালিতে হোস্টেলে থাকতেন তিনি।

[আরও পড়ুন: বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, নির্জন জায়গায় ডেকে চুম্বনের পর প্রেমিককে গুলি তরুণীর!]

বুধবার হস্টেলের দোতলার ঘর থেকে উদ্ধার হয় কণিকার ঝুলন্ত দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। দেহ উদ্ধারের সময় একটি সুইসাইড নোট উদ্ধার করে পুলিশ আধিকারিকরা। পুলিশের দাবি, খেলাধুলোয় আশানুরূপ ফল না পাওয়ার অবসাদ থেকেই এই চরম সিদ্ধান্ত বলেই সুইসাইড নোটে দাবি করেছেন কণিকা।

জানা গিয়েছে, আগামী বছর ফেব্রুয়ারি মাসেই বিয়ে হওয়ার কথা ছিল কণিকার। তা নিয়ে কোনও সমস্যাও ছিল না। ফলে প্রাথমকিভাবে মনেকরা হচ্ছে, কেরিয়ার নিয়ে অবসাদের কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন কণিকা। এ বিষয়ে মৃতের পরিবার ও বন্ধুবান্ধবদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। কান্নায় ভেঙে পড়েছেন কণিকার পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: হাসপাতালের কোভিড ওয়ার্ডে ভরতি মুর্শিদাবাদের ওমিক্রন আক্রান্তের বাবা ও দিদি, বাড়ছে আতঙ্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার