shono
Advertisement

একসঙ্গে হোলি ঐশ্বর্য-জয়ার! রঙের টানে বচ্চন পরিবারের দূরত্ব মিটল?

অমিতাভকন্যা শ্বেতার মেয়ে নভ্যার শেয়ার করা ছবিতেই ফাঁস খবর
Posted: 09:31 AM Mar 25, 2024Updated: 10:45 AM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মান-অভিমান সব ভুলিয়ে দেয় রঙের এই উৎসব। বচ্চন পরিবারের ক্ষেত্রে বোধহয় এমনটাই হয়েছে। যে হোলিকা দহনে আগুন দিলেন জয়া বচ্চন, সেখানেই দেখা গেল বউমা ঐশ্বর্য রাই বচ্চনকে। অভিষেকের কপালে টিকা লাগিয়ে দিলেন শ্বেতার মেয়ে নভ্যা।

Advertisement

গত বছর থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে। মেয়ে শ্বেতার সঙ্গে দিওয়ালির পুজো করতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে। এদিকে ঐশ্বর্য তখন মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বই ছাড়ছিলেন। এতেই বচ্চন পরিবারের ভাঙনের জল্পনা মাথাচাড়া দিয়ে ওঠে। এর পরই আবার শোনা যায়, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। তাতে নাকি অশান্তি আরও বাড়ে। গুঞ্জন, শ্বাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতার সঙ্গে নাকি একেবারেই বনিবনা নেই ঐশ্বর্যর। তাই প্রাক্তন বিশ্বসুন্দরীর বেশিরভাগ সময় বাপের বাড়িতেই কাটে।

[আরও পড়ুন: তিরুপতিতে কঠিন মানত ‘সংস্কারি’ জাহ্নবীর! হাঁটুতে ভর দিয়েই সিঁড়ি ভাঙলেন, দেখুন ভিডিও]

যদিও এমন রটনা নিয়ে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ খোলেননি। আবার শ্বেতা নন্দা-সহ গোটা বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গিয়েছিল। প্রো-কবাডি লিগে অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যার পাশে বিগ বিকেও দেখা যায়। কিন্তু তাতেও মনোমালিন্যর জল্পনা থামেনি। বারবার জয়া-ঐশ্বর্যর তিক্ততার কথা শোনা গিয়েছে।

ফাইল ছবি

তবে এবারে যেন হোলির আগুনে তিক্ততার রেশ অনেকটাই কমে গেল। জয়া বচ্চনের হোলিকা দহনের ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। আবার নভ্যার ছবিতে ঐশ্বর্য-আরাধ্যাকেও দেখা গিয়েছে। হোলিকা দহনের একাধিক ছবি শেয়ার করেছেন নভ্যা।

এরই একটি ছবিতে মামা অভিষেককে টিকা পরিয়ে দিচ্ছিলেন তিনি। সেই ছবিতেই ঐশ্বর্য ও আরাধ্যাকেও দেখা যায়। আর তা দেখেই নেটিজেনদের একাংশের টিপ্পনি, “ফ্যামিলি গেট টুগেদার দেখে তো ভালোই লাগছে।”

[আরও পড়ুন: বাবা সিদ্দিকির ইফতারে সলমন-প্রীতি-শিল্পারা, কেন মিস করলেন শাহরুখ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement