shono
Advertisement

এবার রূপান্তরকামীদের পাশে অক্ষয়, বাড়ি তৈরির জন্য দিলেন দেড় কোটি টাকা

‘লক্ষ্মী বম্ব’ পরিচালকের কাছে ‘অক্ষয় স্যর’ এখন দেবতুল্য। The post এবার রূপান্তরকামীদের পাশে অক্ষয়, বাড়ি তৈরির জন্য দিলেন দেড় কোটি টাকা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:20 PM Mar 01, 2020Updated: 07:20 PM Mar 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমাদের সমাজে এখনও ব্রাত্য তৃতীয় লিঙ্গের ব্যক্তিরা। রাস্তাঘাটে রূপান্তরকামীদের দেখলেই অনেকে বাঁকা চোখে তাকান। পরিবার, পরিজন-ত্যাহ্যদের অনেককেই আবার বৃহন্নলাবৃত্তি করেই দিন গুজরান করতে হয়। স্যাতস্যাঁতে ঘর-বাড়ি, বিষাদময় জীবন। সেসমস্ত মানুষদের দিকেই এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা অক্ষয় কুমার।

Advertisement

এই প্রথম বলিউডের কোনও অভিনেতা রূপান্তকামীদের মাথা গোজার ঠাঁই গড়ে দেওয়ার জন্য দেড় কোটি টাকা দান করলেন, এমনটাই জানিয়েছেন খ্যাতনামা দক্ষিণী পরিচালক রাঘব লরেন্স। যাঁর সঙ্গে অক্ষয় গাঁটছড়া বেঁধেছেন ‘লক্ষ্মী বম্ব’ ছবির জন্য। উল্লেখ্য, পরিচালক লরেন্সের নিজস্ব একটি স্বেচ্ছাসেবী সংস্থা রয়েছে চেন্নাইতে। সেই সংস্থাতেই রূপান্তকামীদের বাড়ি তৈরির জন্য কোটি টাকার উপর দান করলেন অক্ষয় কুমার।

প্রসঙ্গত ‘লক্ষ্মী বম্ব’ ছবিতে বৃহন্নলার চরিত্রে অভিনয় করছেন। গতবছর নবরাত্রির দিন বৃহন্নলার বেশে অক্ষয়ের লুক প্রকাশ্যে আসার পর থেকে সেই ভৌতিক কমেডি ছবি নিয়ে সিনেপ্রেমীদের কৌতূহল তুঙ্গে। ‘লক্ষ্মী বম্ব’ ছবিতে অভিনয়ের সময়ই বিভিন্ন সমাজসেবামূলক কাজের আলোচনা করার সময় লরেন্স রূপান্তকামীদের জন্য একটি বাড়ি তৈরির ইচ্ছেপ্রকাশ করেছিলেন। তা শোনার সঙ্গে সঙ্গেই অক্ষয় দেড় কোটি টাকা দিতে রাজি হয়ে যান লরেন্সের সংস্থায়। তাই পরিচালকের কাছে ‘অক্ষয় স্যর’ এখন দেবতুল্য। জানিয়েছেন রাঘব নিজেই। অতি শীঘ্রই ভিতপুজোর মাধ্যমে কাজ শুরু হবে বলে জানিয়েছেন রাঘব।  

‘লক্ষ্মী বম্ব’ পরিচালক রাঘবের সংস্থায় রূপান্তরকামীদের সঙ্গে অক্ষয়

[আরও পড়ুন: বলিউডের পর এবার হলিউডে! খ্যাতনামা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হৃতিক ]

অনেক তারকার মুখেই বিজ্ঞাপনের সংলাপে শোনা যায়, ‘জীবন হওয়া উচিত লার্জ’। কিন্তু কীভাবে তা সম্ভব, তা বোধহয় একমাত্র অক্ষয় কুমারই একের পর এক সমাজসেবামূলক কাজ করে দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। মহারাষ্ট্রের খরা বিধ্বস্ত কৃষকদের পরিবারের হাতে টাকা তুলে দেওয়া থেকে উরি-পুলওয়ামা শহিদ পরিবারের পাশে দাঁড়ানো। এযাবৎকাল এরকম অসংখ্য সেবামূলক কাজ করতেই দেখা গিয়েছে অক্ষয় কুমারকে। ‘ভারত কে বীর অ্যাপ’টিও তাঁরই মস্তিষ্কপ্রসূত। কেরল, অসমের ভয়াবহ বন্যা পরিস্থিতিতেও দুর্গতদের আর্থিক সাহায্যের জন্য কোটি টাকা দান করেছেন ত্রান তহবিলে। এবার রূপান্তরকামীদের বাড়ি তৈরির জন্য দেড় কোটি টাকা দান করলেন অক্ষয় কুমার।

[আরও পড়ুন: জোর করে ১২ ঘণ্টা আটকে রেখে যৌন অত্যাচারের অভিযোগ, গ্রেপ্তার স্পিলবার্গকন্যা মিকাইলা]

The post এবার রূপান্তরকামীদের পাশে অক্ষয়, বাড়ি তৈরির জন্য দিলেন দেড় কোটি টাকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement