shono
Advertisement

‘রণবীরের সঙ্গে থাকা সহজ নয়! দীপিকাকে কুর্নিশ’

বিয়ের আসরে মোবাইল নিয়ে যাওয়া নিষেধ। The post ‘রণবীরের সঙ্গে থাকা সহজ নয়! দীপিকাকে কুর্নিশ’ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:33 PM Oct 22, 2018Updated: 07:40 PM Oct 22, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর সিংকে সামলানো নাকি খুব একটা সহজ কাজ নয়। তাও যে তাঁর সঙ্গে দীপিকা পাড়ুকোন থাকার সিদ্ধান্ত নিয়েছেন, তাতে অভিভূত অক্ষয় কুমার। তাই তিনি দীপিকাকে কুর্নিশ জানিয়েছেন।

Advertisement

ছ’বছর আগে সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। যদিও কেউই এতদিন সম্পর্কের কথা স্বীকার করেননি। এবার সরাসরি বিয়ের কার্ড পোস্ট করে চমক দিলেন তাঁরা। ১৪ ও ১৫ নভেম্বর ইটালিতে বসছে বিয়ের আসর। কিন্তু শুভেচ্ছাবার্তা তাঁরা ইতিমধ্যেই পেতে শুরু করেছেন। কিন্তু তার মধ্যেই এমন একটি বার্তা তাঁরা পেলেন, যা বেশ মজাদার। এমনিতেই রণবীর সিংয়ের সেন্স অফ হিউমারের ঠেলায় মাঝেমধ্যেই নাকানিচোবানি খান বলিউড স্টাররা। তার মধ্যে অক্ষয় কুমারও পড়েন। ‘কফি উইথ করণ’-এ একসঙ্গে কাউচ শেয়ার করেছিলেন অক্ষয় ও রণবীর। সেখানে তিনি বলেন, “এই লোকটার সঙ্গে থাকা মানে…, হ্যাটস অফ টু দীপিকা।”

ইতিহাস এবার পর্দায়, ‘শতবর্ষের ইস্টবেঙ্গল’-এর পরিচালনায় গৌতম ঘোষ ]

তবে দীপিকা কিন্তু এই রবিবার তাঁদের বিয়ের কথা ঘোষণা করেছেন। কিন্তু এপিসোডের শুটিং হয়েছে তার আগে। অক্ষয় তো এও বলেছেন, “নিজের স্যুট বানাতে দিয়ে দাও।” তবে কি আগে থেকেই অক্ষয় বা তাঁর মতো অনেকে জানতেন সুখবরটি?

এদিকে রণবীর আর দীপিকার বিয়ে নিয়ে ব্যাপার বেশ জমে উঠেছে। প্রায়ই রণবীরকে নিয়ে দীপিকাকে প্রশ্ন করা হচ্ছে। তবে অক্ষয় কুমার এপিসোডের আগে দীপিকাকে রণবীরে ব্যাপারে জিজ্ঞাসা করা হয়েছিল। তখন দীপিকা বলেন, রণবীর পুরোপুরি ‘মাম্মাজ বয়’। তবে সেই সঙ্গে তাঁকে ছাড়পত্র দিতেও কার্পণ্য করেননি। রণবীরকে বেস্ট কিসার বলেছেন তিনি।

বিয়েতে যাতে কোনও সমস্যা না হয়, তা নিয়ে সচেতন দু’পক্ষই। তাই বিয়ের আসরে নিষিদ্ধ করা হয়েছে মোবাইল। নিমন্ত্রিতরা কেউই মোবাইল ফোন নিয়ে যেতে পারবেন না। এমনিতে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা ছাড়া কেউ নিমন্ত্রণ পাননি। কিন্তু তাদেরও মোবাইল বাইরে ছেড়েই অনুষ্ঠানে ঢুকতে পারবেন বলে জানানো হয়েছে।

বলিউডে জোর গুঞ্জন, ডেবিউ করতে চলেছেন সইফ-পুত্র? ]

The post ‘রণবীরের সঙ্গে থাকা সহজ নয়! দীপিকাকে কুর্নিশ’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement