shono
Advertisement

পৃথ্বীরাজের পর এবার শিবাজি! বলিউডে ভাগ্য ফেরাতে ফের নতুন চ্যালেঞ্জ অক্ষয়ের

স্বপ্নপূরণ অক্ষয় কুমারের।
Posted: 04:25 PM Nov 03, 2022Updated: 04:27 PM Nov 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পৃথ্বীরাজ চৌহানের পর এবার ‘শিবাজি’! বড়পর্দায় ফের ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। তবে এবার আর হিন্দি ছবি নয়, মারাঠি ছবিতে শিবাজির চরিত্রে দেখা যাবে বলিউডের খিলাড়ি কুমারকে। ছবির পরিচালক মহেশ মঞ্জরেকর। এই ছবির নাম ‘বেদত মরাঠে বীর দৌদলে সাত’।

Advertisement

মঙ্গলবার এই ছবির আনুষ্ঠানিক ঘোষণায় অক্ষয় জানিয়েছেন, ‘বহুদিন ধরে শিবাজির চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল। সেই স্বপ্ন এবার সত্যি হতে চলেছে।’

অক্ষয় আরও বলেন, ”আমার স্বপ্ন সত্যি হল। নিজের জন্য উপযুক্ত চরিত্র খুঁজে পেলাম এ বার। ছত্রপতি শিবাজির মতো ঐতিহাসিক নায়ককে বড় পর্দায় ফুটিয়ে তোলা বিশাল দায়িত্ব। মহেশ মঞ্জরেকরের সঙ্গেও প্রথম বার কাজ করতে চলেছি। নতুন রকমের এক অভিজ্ঞতার অপেক্ষায়।”

[আরও পড়ুন: নিয়মিত সঙ্গমে বহু উপকার! যৌনতা নিয়ে অনুরাগীদের স্পেশ্যাল টিপস দিলেন উরফি জাভেদ]

প্রসঙ্গত, অবশেষে কি অক্ষয় কুমারের কপালে হিট জুটল! ‘রামসেতু’ ছবিই কি শেষমেশ, অক্ষয়ের (Akshay Kumar) ঘরে লক্ষ্মী আনতে সমর্থ হল! একের পর এক প্রশ্নের মুখে বলিউডের খিলাড়ি কুমার। যার ছবি এতদিন বক্স অফিসে এলেই একশো কোটি ক্লাবে সহজে এন্ট্রি নিত, সেই অক্ষয়ের ছবিই পর পর ফ্লপ। ‘বেল বটম’, ‘বোল বচ্চন’, ‘পৃথ্বীরাজ’, ‘রক্ষাবন্ধন’ ফ্লপের তালিকা অনেক লম্বা। অক্ষয়ের পাখির চোখ ছিল ‘রামসেতু’। অক্ষয় ভেবেছিলেন, দিওয়ালিতে রিলিজ হওয়া এই ছবি অবশেষে হিট তকমাকে ফেরাতে পারবে। কিন্তু সত্য়িই কি অক্ষয়ের আশাপূরণ হল?

বক্স অফিস রিপোর্ট অবশ্য় বলছে অন্যকথা। মঙ্গলবার মুক্তি পায় অক্ষয়ের এই ‘রামসেতু’। মুক্তির তিনদিনের মধ্য়ে অক্ষয়ের এই ছবি ব্যবসা করেছে ২৬ কোটি টাকা। ট্রেন্ড বলছে, দিওয়ালি হওয়ার কারণে ছবি রিলিজের প্রথম দিনে এই ছবি ব্যবসা করলেও, ধীরে ধীরে ‘রামসেতু’র (Ramsetu) কালেকশন গ্রাফ নিচের দিকে নামছে। বিশেষজ্ঞরা বলছেন, এই উইকএন্ডে যদি ঠিকঠাক ব্যবসা না করতে পারে ‘রামসেতু’, তাহলে বেশিদিন হলে টিকতে পারবে না। ফলাফল এই ছবিও বক্স অফিসে মাঝারি ছবির তালিকায় নাম লেখাবে। তার উপর রয়েছে, ‘রামসেতু’ ছবি নিয়ে সমালোচকদের নেগেটিভ রিভিউ। যা কিনা ছবির ব্যবসায় প্রভাব ফেলতে পারে।

[আরও পড়ুন: বিয়ে করছেন হংসিকা মোটওয়ানি, হৃতিকের ‘কোয়ি মিল গ্যায়া’র এই অভিনেত্রীকে মনে আছে? ]

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement