shono
Advertisement

অক্ষয় কুমারের এই ছবি ছাপিয়ে যাবে ‘বাহুবলী ২’-এর রেকর্ড!

কোন ছবিটি জোর টক্কর দিতে চলেছে 'বাহুবলী: দ্য কনক্ল্যুশন'-কে? The post অক্ষয় কুমারের এই ছবি ছাপিয়ে যাবে ‘বাহুবলী ২’-এর রেকর্ড! appeared first on Sangbad Pratidin.
Posted: 01:55 PM Jun 03, 2017Updated: 08:25 AM Jun 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ব মানচিত্রে ভারতীয় চলচিত্রকে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে ‘বাহুবলী ২’ ছবির সাফল্য। ছবি মুক্তির মাস খানেক পরও বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে এসএস রাজামৌলির এই ছবি। তবে সাফল্যের দিক থেকে ব্লকবাস্টার এই ছবিকেও ছাপিয়ে যাবে অক্ষয় কুমারের আপকামিং ছবি। ভারতীয় সিনেমা জগতে নয়া ইতিহাস রচনা করবেন জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা। মিডিয়া রিপোর্ট অন্তত এমনটাই ইঙ্গিত দিচ্ছে।

Advertisement

ভাবছেন তো কোন ছবিটির কথা বলা হচ্ছে যা জোর টক্কর দিতে চলেছে ‘বাহুবলী: দ্য কনক্ল্যুশন’-কে? বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্টের উপর ভিত্তি করে বলা হচ্ছে, কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের ‘রোবট’ ছবির সিক্যুয়েল ‘2.0’ ছবিটিই বাহুবলীর রেকর্ডকে ভেঙে দেবে। যে ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন খিলাড়ি কুমার।

[শুটিং সেটে অসুস্থ হয়ে পড়লেন কপিল, ভর্তি হাসপাতালে]

গোটা বিশ্বে ইতিমধ্যেই ১৫০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে প্রভাস-অনুষ্কা শেট্টি অভিনীত ‘বাহুবলী ২।’ তা সত্ত্বেও মুক্তি পাওয়ার আগে থেকেই রজনীকান্তের ছবিকে কয়েকগুণ এগিয়ে রাখা হচ্ছে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে এমনটা কীভাবে সম্ভব? এর পিছনে বেশ কয়েকটি কারণও তুলে ধরা হয়েছে। মোট ছ’টি ভাষায় মুক্তি পেয়েছিলন ‘বাহুবলী ২।’ জানেন কি, ‘2.0’ ক’টি ভাষায় মুক্তি পেতে চলেছে? কমপক্ষে ১৫টি। সুতরাং অনেক বেশি ভাষাভাষির দর্শক এই ছবি দেখতে আগ্রহী হবেন বলেই মনে করা হচ্ছে। শুধু তাই নয়, গোটা বিশ্বে মোট ৯ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল বাহুবলী ছবির সিক্যুয়েল। সেখানে শুধুমাত্র ভারতেই মোট ৭০ হাজার সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ‘2.0।’ তাই ‘2.0’-এর সামনে নিজের রেকর্ড কায়েম রাখা ‘বাহুবলী’-র পক্ষে সত্যির কষ্টসাধ্য এবং চ্যালেঞ্জিং।

[রণবীর-ক্যাটরিনার ‘আজব’ নাচের স্টাইলে মাতল নেটদুনিয়া]

প্রথমবার দক্ষিণী তারকা রজনীকান্তের সঙ্গে এক ছবিতে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। দু’জনের খ্যাতিই বিশ্বজোড়া। স্টারডমের দিক থেকেও ‘বাহুবলী’-র চেয়ে এগিয়ে ‘2.0’। আর এমন দুই অভিনেতা যে ছবিতে রয়েছেন, সেই ছবি থেকে দর্শকদের প্রত্যাশা তো আকাশছোঁয়া হবেই। পরিচালক এস শঙ্করের এই ছবিতে অক্ষয়-রজনী ছাড়াও রয়েছেন এমি জ্যাকসন। ছবির সংগীত পরিচালনা করেছেন কিংবদন্তি সুরকার এ আর রহমান। আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা এই ছবির। তখনই জানা যাবে ‘বাহুবলী ২’-এর রেকর্ড এই ছবি ভাঙতে পারল কিনা।

The post অক্ষয় কুমারের এই ছবি ছাপিয়ে যাবে ‘বাহুবলী ২’-এর রেকর্ড! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement