shono
Advertisement

‘অন্দর ঘুস কে মারো’, বায়ুসেনার প্রত্যাঘাতে গর্বিত অক্ষয়

একের পর এক টুইট বলিউড তারকাদের। The post ‘অন্দর ঘুস কে মারো’, বায়ুসেনার প্রত্যাঘাতে গর্বিত অক্ষয় appeared first on Sangbad Pratidin.
Posted: 04:02 PM Feb 26, 2019Updated: 04:02 PM Feb 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলওয়ামায় ভারতীয় সেনার উপর হামলার পর উপযুক্ত প্রতিশোধ নিল ভারত। পাক অধিকৃত কাশ্মীরে এয়ারস্ট্রাইক চালাল ভারতীয় বায়ুসেনা। দেশের এই পদক্ষেপে আমজনতার মতো গর্বিত বলিউড তারকারাও। তাঁদের মধ্যেও যে প্রতিশোধের আগুন জ্বলছিল, তা প্রকাশ পেয়েছে তাঁদের কথায়। অভিনেতা অক্ষয় কুমার আরও একধাপ পেরিয়ে বললেন, ‘অন্দর ঘুস কে মারো’।

Advertisement

আজ ভোর রাতে, তিনটে নাগাদ ভারতীয় বায়ুসেনা পাক অধিকৃত কাশ্মীরে জইশ-ই-মহম্মদের ঘাঁটিতে হামলা চালায়। বালাকোট, মুজফ্ফরাবাদ ও চাকোঠির একাধিক এলাকায় বোমাবর্ষণ করা হয়। সীমান্ত পেরিয়ে পাকিস্তানের মাটিতে এক হাজার কেজি ওজনের বোমা ফেলা হয়েছে বলে। এই হামলায় প্রচুর জঙ্গির মৃত্যু হয়েছে বলেও দাবি সেনা সূত্রের। জইশের অন্তত ৩টি কন্ট্রোল রুম এবং বেশ কয়েকটি লঞ্চপ্যাড ধ্বংস করা হয়েছে।

‘দ্য হ্যাকার’-এর সূত্র ধরেই জুটি বাঁধছেন আরিয়ান-এনা ]

ঘটনার পর ভারতীয় বায়ুসেনাকে অভিনন্দন বার্তা পাঠাচ্ছে গর্বিত দেশবাসী। বাদ নেই বলিউডও। পুলওয়ামা হামলার পর শহিদদের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছিলেন বলিউডের একাধিক তারকা। অমিতাভ বচ্চন, সলমন খান, কৃতি স্যানন, ভূমি পেড়নেকরের মতো তারকারা সাধ্যমতো আর্থিক সাহায্য করেছেন। তবে সবচেয়ে বেশি আর্থিক সাহায্য করেছেন অক্ষয় কুমার। শহিদদের পরিবারকে ৫ কোটি টাকা দিয়েছেন তিনি। সোমবার ভারতের এয়ারস্ট্রাইকের পর তিনি লিখেছেন, ভারতীয় সেনা যে জঙ্গিঘাঁটি গুঁড়িয়ে দিয়েছে, সেই কারণে তিনি ভারতীয় হিসেবে গর্বিত। এরপরই তিনি বলেছেন, পাকিস্তানের ঘরে ঢুকে তাদের মারো।

শুধু অক্ষয় কুমার নন, অনেক বলিউড তারকাই টুইটারে তাঁদের কথা জানিয়ছেন। অজয় দেবগন, অনুপম খের, তাপসী পান্নু, অভিষেক বচ্চন, সোনাক্ষী সিনহার মতো অনেকে ভারতীয় বায়ুসেনাকে অভিনন্দনবার্তা পঠিয়েছেন। সঙ্গে এও বলেছেন, ভারতীয় হিসেবে আজ তাঁরা গর্বিত।

বড়পর্দায় অভিষেক তৃণার, কার সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী? ]

The post ‘অন্দর ঘুস কে মারো’, বায়ুসেনার প্রত্যাঘাতে গর্বিত অক্ষয় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement