shono
Advertisement

হুবহু অক্ষয় কুমার! কাশ্মীরি ব্যক্তিকে নিয়ে তোলপাড় নেটদুনিয়া

কাশ্মীরি ওই ব্যক্তি সুনীল গাভাসকরের অন্ধ ভক্ত। The post হুবহু অক্ষয় কুমার! কাশ্মীরি ব্যক্তিকে নিয়ে তোলপাড় নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 11:39 AM Aug 29, 2019Updated: 11:50 AM Aug 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মাথায় হ্যাট, কাশ্মীরি জোব্বা পরা লোকটিকে দেখলেন? হুবহু অক্ষয় কুমার না! তবে বয়সের ভারে নুইয়ে পড়েছেন। কপালে বার্ধক্যের কোঁচ, ধূসর দাড়ি, যেন ফেস অ্যাপ ট্রেন্ডে গা ভাসিয়ে ছবি তুলেছেন অক্ষয় কুমার। ইন্টারনেটে সম্প্রতি এরকমই একটি ছবি মোবাইল থেকে মোবাইলে সফর করে বেড়াচ্ছে আপাতত। নেটিজেনরা বলছেন বুড়ো অক্ষয় কুমার। সে কী!

Advertisement

[আরও পড়ুন: রুমমেটের বিরুদ্ধে মারধরের অভিযোগ, পুলিশের দারস্থ ছোটপর্দার নামী অভিনেত্রী]

নিশ্চিত হওয়ার জন্য আরও একবার চোখ রগড়ে ছবিটি দেখে নিলেন তো! নিজের চোখে দেখেও বিশ্বাস হচ্ছে না নিশ্চয়ই? কথাতেই রয়েছে, একই রকম চেহারার সাতজন রয়েছেন পৃথিবীতে। এমন অনেক সময় হয়েছে যে পরিচিত কাউকে দেখে কাছে গিয়েই উপলব্ধি করতে পেরেছেন যে আসলে এই ব্যক্তিটি সেই ব্যক্তি নন যার কথা ভেবে আপনি ডাকলেন, কিন্তু দেখতে ঠিক আপনার পরিচিত ব্যক্তিটির মতোই। আর এই ব্যাপারটি যদি ঘটে তারকাদের নিয়ে তবে কেমন হয় বলুন তো! ঠিক সেরকমই ঘটেছে সম্প্রতি। হুবহু বলিউড অভিনেতা অক্ষয় কুমারের মতো দেখতে এক ব্যক্তির ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

অক্ষয়ের মতো দেখতে সেই ব্যক্তি আদতে কাশ্মীর উপত্যকার বাসিন্দা। নাম মীর মজিদ। অস্থির পরিস্থিতির জন্য বর্তমানে বিভিন্ন সংবাদ মাধ্যমের আনাগোনা লেগেই রয়েছে উপত্যকায়। সেই সুবাদেই জাতীয় স্তরের এক সংবাদ মাধ্যমের প্রতিনিধির সঙ্গে আলাপ হয় তাঁর। প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকা সুনীল গাভাসকরের অন্ধ ভক্ত ওই ব্যক্তি। ক্রিকেট নিয়ে আলোচনা করতে গিয়ে সে কথাও জানান মীর। শেষে দুই জন একসঙ্গে একটি ছবি তোলেন। যা ওই ব্যক্তি টুইটারে আপলোড করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ছবিটি। কারণ? গাভাসকরের ওই কাশ্মীরি ভক্ত নাকি একেবারে বলিউডের খিলাড়ি কুমারের মতোই দেখতে। তবে মজিদের উচ্চতা অক্ষয়ের থেকে একটু কম। বয়সও খানিক বেশি। কিন্তু তাতে ক্ষতি কী! অক্ষয়রূপী একজনকে তো পাওয়া গেল।

[আরও পড়ুন: ২৮০০ কোটির সম্পত্তি, দুই সন্তানের কে কতটা পাচ্ছেন? মুখ খুললেন অমিতাভ]

এর আগে অবশ্য সইফ আলি খান, শাহরুখ খান এবং জন আব্রাহামের মতো একইরকম দেখতে ব্যক্তিদের পাওয়া গিয়েছিল। তবে এক্ষেত্রে নেটিজেনরা একটু বেশিই অবাক হয়েছেন। কেউ বলছে ফোটোশপ করে বসানো হয়েছে অক্ষয়ের মুখ, তো কেউ আবার বলছেন ফেস অ্যাপের মাধ্যমে অক্ষয়ের বার্ধ্যকের ছাপ আনা হয়েছে কি না, তা দেখার জন্য রীতিমতো জুম করতে হয়েছে। নিজেই চাক্ষুষ করে নিন সেই ছবি।  

The post হুবহু অক্ষয় কুমার! কাশ্মীরি ব্যক্তিকে নিয়ে তোলপাড় নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement