shono
Advertisement

অক্ষয়ের ‘রামসেতু’বনাম অজয়ের ‘থ্যাংক গড’, দিওয়ালির বক্স অফিসে জিতবে কে?

এই দুই ছবিই মুক্তি পাবে ২৫ অক্টোবর।
Posted: 10:34 AM Sep 09, 2022Updated: 10:41 AM Sep 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ে অজয় দেবগন ও অক্ষয় কুমার। একইদিনে মুক্তি পেতে চলেছে অজয় দেবগনের ‘থ্যাংক গড’ এবং অক্ষয় কুমারের ‘রামসেতু’। এই দুই ছবি মুক্তি পাবে চলতি বছরের দিওয়ালিতে অর্থাৎ ২৫ অক্টোবর। বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে অজয় দেবগনের থ্যাংক গড ছবির পোস্টার ও ট্রেলার। তারপরেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হতে শুরু করে অক্ষয়ের রামসেতু। অনুরাগীদের ধারণা ‘রামসেতু’ ও ‘থ্যাংক গড’ বক্স অফিসে ঝড় তুলবে।

Advertisement

কাচা-পাকা চুল, দাড়ি। অজয় দেবগনের একেবারে নতুন অবতার। সিংহাসনে একেবারে রাজার কায়দায় বসে আছেন অজয়। চোখে, মুখে অদ্ভুত তেজ। বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে অজয় দেবগনের নতুন ছবি ‘থ্যাংক গডে’র ফার্স্টলুক। ছবির প্রথম ঝলকেই নতুন লুকে একেবারে চমকে দিয়েছেন অজয়। ছবিটি পরিচালনা করছেন ইন্দ্র কুমার। অজয় ছাড়াও এই ছবিতে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং।

ছবিটিকে ঘরানায় ফেলা হলে, এটি একটি ফ্যামিলি ড্রামা। মূলত, কমেডি ছবির মতো করেই গল্প এগোবে থ্যাংক গডের। এই ছবিতের চিত্রগুপ্তর চরিত্রে দেখা যাবে অজয় দেবগনকে। যিনি মর্তের মানুষের পাপ-পুণ্যর হিসাব রেখে চলেন। এই প্রথমবার অজয়ের সঙ্গে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা। তবে রাকুলকে অজয়ের সঙ্গে এর আগে দেখা গিয়েছে ‘দে দে প্যার দে’ ছবিতে।

থ্যাংক গড ছবি নিয়ে বলতে গিয়ে ছবির পরিচালক ইদ্রকুমার জানিয়েছেন, ”এই ছবি একেবারেই কমেডি ছবি। ঠিক যেমন ধামাল। বহু আগেই এই ছবি রিলিজের জন্য তৈরি ছিল। অবশেষে মুক্তি পাচ্ছে এই ছবি।”

[আরও পড়ুন: আলমারি খালি করে পোশাক নিলাম করবেন শ্রীলেখা! হঠাৎ এমন কেন সিদ্ধান্ত অভিনেত্রীর? ]

অন্যদিকে, ‘রামসেতু’ ছবি নিয়ে বার বার বিতর্কের মুখে পড়ছেন অক্ষয় কুমার। সম্প্রতি প্রাক্তন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী টুইট করে অক্ষয়ের বিরুদ্ধে মামলা করার হুমকিও দিয়েছিলেন। অক্ষয়ের বিরুদ্ধে সুব্রহ্মণ্যমের অভিযোগ, অক্ষয় তাঁর নতুন ছবি রাম সেতুতে তথ্যগুলোকে ভুলভাবে উপস্থাপন করছে। যা কিনা মোটেই ঠিক কাজ নয়। বলিউডে এখন একের পর এক ছবি বয়কটের ডাক। তার মাঝে এই দুই মহাতারকার ছবি বক্স অফিসে কতটা সফল হয় তাই এখন দেখার।

[আরও পড়ুন: ২০ বছর পর পর্দায় মুখোমুখি হৃত্বিক-সইফ, প্রকাশ্যে এল ‘বিক্রম ভেদা’র ট্রেলার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement