shono
Advertisement

বিজ্ঞাপনে ছত্রপতি শিবাজিকে নিয়ে মশকরা, নেটদুনিয়ায় রোষের শিকার অক্ষয়

অক্ষয়কে বয়কট করার দাবি তুলেছেন নেটিজেনরা। The post বিজ্ঞাপনে ছত্রপতি শিবাজিকে নিয়ে মশকরা, নেটদুনিয়ায় রোষের শিকার অক্ষয় appeared first on Sangbad Pratidin.
Posted: 02:37 PM Jan 08, 2020Updated: 02:40 PM Jan 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক সমালোচনার শিকার হচ্ছেন অভিনেতা অক্ষয় কুমার। কিছুদিন আগে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের গেরুয়া ঝাণ্ডা হাতে অক্ষয় কুমার ছবি ভাইরাল হয় নেটদুনিয়ায়। এবার ছত্রপতি শিবাজিকে ‘অপমান’ করার জন্য নেটিজেনদের রোষের মুখে পড়তে হল তাঁকে। এমনকী তাঁর বিরুদ্ধে থানায় দায়ের হল অভিযোগও।

Advertisement

সম্প্রতি একটি ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনে দেখা গিয়েছে অক্ষয় কুমারকে। সেখানে ছত্রপতি শিবাজির ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আর এ নিয়েই গন্ডগোলের সূত্রপাত। বিজ্ঞাপনে দেখা গিয়েছে, যুদ্ধ জিতে মারাঠা সেনা রাজ্যে ফিরেছে। কিন্তু তাদের জামাকাপড় নোংরা। তা নিয়ে মহিলারা বীতশ্রদ্ধ। তখনই শিবাজীবেশি অক্ষয় বলছেন, “মহারাজের সেনা শক্রুদের ধোলাই করতে জানে, আর নিজেদের জামাকাপড়ও।” নেটিজেনদের বক্তব্য, ভিডিওয় শুধু শিবাজি নয়, মারাঠা যোদ্ধাদেরও অপমান করেছেন অক্ষয়। যোদ্ধাদের নিয়ে কৌতুক করেছেন তিনি। সেই কারণে অক্ষয়কে বয়কট করার ডাক দিয়েছেন তাঁরা। পাশাপাশি ওই ডিটারজেন্ট পাউডারকেও বয়কট করার দাবি উঠেছে।

[ আরও পড়ুন: সৃজিতের ওয়েব সিরিজে ধৃতিমান, প্রকাশ্যে ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর নয়া কাস্টিং ]

নেটিজেনদের মধ্যে কেউ লিখেছেন, মারাঠা বীরকে নিয়ে কৌতুক করার জন্য অক্ষয়ের ক্ষমা চাওয়া উচিত। কেউ ওই ডিটারজেন্ট পাউডারের কোম্পানির সমস্ত পণ্য বয়কট করেছেন বলে জানিয়েছেন। কেউ আবার লিখেছেন, অক্ষয় কুমার কি এইভাবে মুঘল ও ব্রিটিশ সেনার নিয়েও এমন কৌতুক করতে পারবন? অক্ষয়ের পড়াশোনা নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। যদিও অক্ষয় কুমান এনিয়ে কোনও বক্তব্য রাখেননি। তবে বিষয়টি নিয়ে ইতিমধ্যে অক্ষয়ের বিরুদ্ধে ওরলি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

[ আরও পড়ুন: BFJA’র বিচারে সেরা সহ-অভিনেত্রী বিভাগে মনোনীত স্বস্তিকা, রেগে আগুন অভিনেত্রী ]

The post বিজ্ঞাপনে ছত্রপতি শিবাজিকে নিয়ে মশকরা, নেটদুনিয়ায় রোষের শিকার অক্ষয় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement