shono
Advertisement

ছবির প্রচার ছেড়ে লন্ডনে কী করছেন অক্ষয়?

কি এমন জরুরি দরকার যে ছবির প্রচার মাঝপথে ছেড়ে অক্কি বিদেশ পাড়ি দিলেন? The post ছবির প্রচার ছেড়ে লন্ডনে কী করছেন অক্ষয়? appeared first on Sangbad Pratidin.
Posted: 10:38 AM Jun 30, 2017Updated: 05:08 AM Jun 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির অপেক্ষায় অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি ‘টয়লেট এক প্রেম কথা’, যা ইতিমধ্যেই বহুল চর্চিত। প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারত অভিযানের দ্বারা অনুপ্রাণিত হয়ে ছবির চিত্রনাট্য। তবে এখন যখন বলিউড ছবি তৈরির থেকে বেশি গুরুত্ব দিয়ে থাকে ছবির প্রচারে। সেখানেই কিছুটা অন্যপথে হাঁটতে দেখা যাচ্ছে আক্কিকে। ছবির প্রচার যে করছেন না সেরকম নয়। যেমন চ্যাম্পিয়ন্স ট্রফির মঞ্চে ছবির ট্রেলার লঞ্চ করে ইতিমধ্যেই তিনি সাড়া ফেলেছেন। কিন্তু তারপর সেভাবে যেন গুরুত্বই দিচ্ছেন না প্রমোশনে। নাহলে ছবি মুক্তির আগে যেখানে শাহরুখের মতো সুপারস্টারেরা দেশের সব শহরে ঘুরে বেড়াচ্ছেন, সেখানে অক্ষয় ছবির প্রমোশন ছেড়ে ব্রিটেন চলে যান! সবার মনে একটাই প্রশ্ন, কেন এ হেন সিদ্ধান্ত নিলেন তিনি? কি এমন জরুরি দরকার যে ছবির প্রচার মাঝপথে ছেড়ে আক্কি বিদেশ পাড়ি দিলেন?

Advertisement

 [এবার নিজের ছবিতে গানও গাইবেন ঐশ্বর্য রাই বচ্চন]

আসলে এইসময় দাঁড়িয়ে বলিউডে অক্ষয় এরকম একজন স্টার যিনি বছরে একাধিক ছবি করেন ও প্রত্যেকটি ছবিই বক্সঅফিসে বাজিমাত করে। তাই তাঁর সবসময়ই পায়ের তলায় সর্ষে। একটি ছবির শুটিং শেষ করেই শুরু হয়ে যায় পরের ছবির কাজ। তবে তারই মাঝে কিছুদিন আগেই পরিবারের সঙ্গে ফান্সে ছুটি কাটিয়ে এলেন আক্কি। তবে এবার ফ্রান্স নয়, লন্ডনে পাড়ি দিলেন অক্ষয়। যদিও সঙ্গে রয়েছে তাঁর পরিবার, তবে এবার আর হলিডে নয়। নিজের পরবর্তী ছবি ‘গোল্ড’-এর শুটিং করতেই তাঁর এই বিদেশ ভ্রমণ। জুলাইয়ের শেষের দিকে সপরিবারে দেশে ফিরবেন অক্ষয়। আর এই শুটিংএর জেরেই ‘টয়লেট এক প্রেমকথা’-র প্রমোশনে থাকতে পারছেন না তিনি। অক্ষয় তাঁর কেরিয়ারের শুরু থেকেই ছবি রিলিজের সময় দেশে থাকতেন না, তাঁর মনে হত তিনি না থাকলে তাঁর ছবি বেশি পছন্দ করেন দর্শকরা। অবশ্য বিগত কয়েকবছরে সেই ধারণা থেকে নিজেকে মুক্তি দিলেও আবারও কি পুরানো কুসংস্কারে ফিরলেন আক্কি, বলিউডের অন্দরে কান পাতলে এখন সেটাই গুঞ্জন।

[বিপদে পড়েছেন সানি লিওন, চাই অনুরাগীদের সাহায্য]

The post ছবির প্রচার ছেড়ে লন্ডনে কী করছেন অক্ষয়? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement