shono
Advertisement

সব্যসাচীর ডিজাইনার লেহেঙ্গা পরে বিয়ের পিঁড়িতে বসবেন আলিয়া! কোন থিমে সাজছে বাসর?

রণবীর-আলিয়ার বিয়ের জন্য আলোর রোশনাইয়ে সেজে উঠেছে আর কে হাউস।
Posted: 12:17 PM Apr 11, 2022Updated: 12:24 PM Apr 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলোয় সেজে উঠেছে আর কে স্টুডিও। রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। এমনটাই মনে করছেন অনুরাগীরা। সূত্রের খবর মানলে, ১৪ এপ্রিল আর কে হাউসে গাঁটছড়া বাঁধবেন বলিউডের তারকা যুগল। বিয়ের দিন যতো এগোচ্ছে, একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে।

Advertisement

 

বি-টাউনের খবরে কান পাতলেই শোনা যাচ্ছে, প্যাস্টেল রঙের থিমে সেজে উঠছে আলিয়া ও রণবীরের (Alia-Ranbir) বিয়ের আসর। সূত্রের খবর মানলে, বিয়েতে ডিজাইনার সব্যসাচীর লেহেঙ্গা পরবেন আলিয়া। এমনিতে মণীশ মালহোত্রার খুব কাছের অভিনেত্রী। কিন্তু বলিউডের নায়িকারা বিয়ের পোশাকের জন্য সব্যসাচীর ভরসাতেই থাকেন। শোনা যাচ্ছে, সব্যসাচীর গোলাপি রঙের বিয়ের পোশাকেই সাজবেন ভাটকন্যা। তবে দোপাট্টা তিনি পরবেন মণীশ মালহোত্রার তৈরি করা। বিয়ের বাকি অনুষ্ঠানের জন্যও মণীশ মালহোত্রার পোশাকই পরবেন আলিয়া।  

[আরও পড়ুন: দেব নয়, প্রসেনজিতের সঙ্গে রোম্যান্সে ব্যস্ত রুক্মিণী, ব্যাপার কী? দেখুন ভিডিও ]

প্রথমে শোনা গিয়েছিল, ১৭ এপ্রিল গাঁটছড়া বাঁধতে চলেছেন আলিয়া ও রণবীর। পরে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নাকি আলিয়া ভাটের কাকা রবীন ভাট জানিয়েছেন, ১৪ এপ্রিল হতে চলেছে রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান। তার জন্যই সেজে উঠছে আর কে হাউস। মুম্বইয়ের ঐতিহ্যবাহী এই বাড়িতে বিয়ে হয়েছিল রণবীরের বাবা ঋষি কাপুর এবং মা নীতু কাপুরের। তাই সেখানেই সাতপাকে বাঁধা পড়বেন তারকা যুগল।  ১৩ ফেব্রুয়ারি হবে রণবীর-আলিয়ার মেহেন্দি অনুষ্ঠান। 

রণবীর কাপুর ও আলিয়া ভাটের গোটা পরিবারই তারকাখচিত। তাই বিয়েতে রণবীরের তরফ থেকে করিনা, করিশ্মা তো থাকছেনই। তেমনি থাকছেন সইফ আলি খান। ছোট ভাইকে নিয়ে হাজির থাকবে তৈমুর আলি খানও। অবশ্যই থাকবেন আলিয়ার দিদি পূজা ভাট, শাহিন ভাট ও আলিয়ার মা সোনি রাজদান।  ইন্ডাস্ট্রি থেকে থাকতে পারেন জোয়া আখতার, অর্জুন কাপুর, মণীশ মালহোত্রা, সঞ্জয়লীলা বনশালি, করণ জোহর, মাসাবা গুপ্তা, বরুণ ধাওয়ান, আয়ান মুখোপাধ্যায়ের মতো তারকারা। রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনও নিমন্ত্রিত বলে খবর। 

[আরও পড়ুন: প্রয়াত বলিউডের বিশিষ্ট অভিনেতা শিব সুব্রহ্মণ্যম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement