shono
Advertisement

ঋষি কাপুরের স্মৃতিবিজড়িত হাসপাতালে জন্মাবে রণলিয়ার সন্তান! জানা গেল সম্ভাব্য তারিখ

কিছুদিন আগেই আলিয়ার সাধভক্ষণের অনুষ্ঠান হয়েছে।
Posted: 04:07 PM Oct 18, 2022Updated: 07:03 PM Oct 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দশমীতে সাধের অনুষ্ঠান সেরে ফেলেছেন। রণবীর ও আলিয়ার কেউই এখন কাজের প্রেশার খুব একটা নিচ্ছেন না। প্রথম সন্তানের ভূমিষ্ঠ হওয়ার অপেক্ষায় দিন গুনছেন তারকা দম্পতি। আর তা নিয়েই নানা খবর সোশ্যাল মিডিয়া ও বিভিন্ন সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়েছে। শোনা গিয়েছে, ঋষি কাপুরের স্মৃতিবিজড়িত হাসপাতালে জন্মাবে রণলিয়ার সন্তান। সম্ভাব্য তারিখও প্রকাশ্যে এসেছে। 

Advertisement

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সেটেই রণবীর (Ranbir Kapoor) ও আলিয়ার (Alia Bhatt) প্রেম শুরু হয়। ২০২০ সালের এপ্রিল মাসে বিয়ে করেন তাঁরা। বিয়ের আড়াই মাসের মাথাতেই সোশ্যাল মিডিয়ায় আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান। তারপর থেকে যেন স্ত্রীকে চোখে হারাচ্ছেন রণবীর। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রচারেও আলিয়াকে আগলে রেখেছিলেন তিনি। 

[আরও পড়ুন: এভারেস্ট জয়ের পণ অমিতাভ বচ্চনের, পৌঁছতে পারবেন শিখরে? দেখুন ‘উঁচাই’ ছবির ট্রেলার]

দশমীতে সাধের অনুষ্ঠান সেরে ফেললেন আলিয়া। সযত্নে একমাত্র বউমাকে পাত পেরে সাধ খাওয়ান নীতু সিং। পরিবারের ঘনিষ্ঠরাই হাজির ছিলেন এই অনুষ্ঠানে। উপস্থিত ছিলেন আলিয়ার (Alia Bhatt) ছোট বোন শাহিন ভাট ও আলিয়ার ছোটবেলার বন্ধুরা। আলিয়ার সাধের অনুষ্ঠানে দেখা যায় করিশ্মা কাপুরকেও।

এবার শোনা যাচ্ছে, নভেম্বর মাসের ২০ তারিখ আলিয়ার সন্তান ভূমিষ্ঠ হবে। দক্ষিণ মুম্বইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালেই নাকি জন্ম হবে তার। সেই দিনের প্রস্তুতি ইতিমধ্যে কাপুর ও ভাট পরিবারে শুরু হয়ে গিয়েছে। উল্লেখ্য, এই হাসপাতালেই জীবনের শেষ ক’টা দিন কাটিয়েছেন রণবীর কাপুরের বাবা তথা বলিউড অভিনেতা ঋষি কাপুর। ক্যানসারে আক্রান্ত হওয়ার পর বেশ কিছুদিন বিদেশে চিকিৎসার জন্য ছিলেন ঋষি। দেশে ফেরার পর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই ২০২০ সালের ৩০ এপ্রিল শেষ নিশ্বাস ত্যাগ করেন বলিউড তারকা।

 

[আরও পড়ুন: জিম ট্রেনারের কড়া শাসনে শ্রাবন্তী, নিন্দুকদের মুখে ছাই দিয়ে জোরকদমে মেদ ঝরাচ্ছেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement