shono
Advertisement
Alia Bhatt

পুরনো কিংবা বিয়ের পোশাকে নতুন চমক দেবেন কীভাবে? টিপস দিচ্ছেন আলিয়া ভাট

বিয়ের লেহেঙ্গা পরেই মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিকে চমক কাপুরদের বউমার।
Published By: Sandipta BhanjaPosted: 09:30 PM Oct 23, 2024Updated: 09:30 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা মানেই নিত্যনিতুন পোশাকে ফ্যাশন ট্রেন্ড সেট করা। আর সেই দায় যেন অলিখিতভাবেই তাঁদের উপর বর্তায়। অনুরাগীরাও তারকাদের স্টাইল স্টেটমেন্ট নকল করতে ব্যস্ত সর্বদাই। এক পোশাক দু'বার পরা? নৈব নৈব চ! তাই টলিউড হোক বা বলিউড, সকলের ওয়্যারড্রোবের দিকেই কড়া নজর থাকে অনুরাগীদের। আর পোশাক 'রিপিট' হলেই তৎক্ষণাৎ খবরের শিরোনামে সেই তারকা! তবে এক্ষেত্রে বরাবর আলিয়া ভাট (Alia Bhatt) হাঁটেন ভিন্নপথে।

Advertisement

ফ্যাশন ট্রেন্ডকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের মতো ট্রেন্ড সেটে বিশ্বাসী কাপুরদের বউমা। গতবার দিল্লিতে জাতীয় পুরস্কার নিতে গিয়েছিলেন নিজের বিয়ের শাড়ি পরে। অভিনেত্রীর সেই স্টাইল স্টেটমেন্ট নিয়ে কাটাছেঁড়া হওয়ার পাশাপাশি প্রশংসাও কম হয়নি অবশ্য। এবার আরও একবার সেই পুরনো পোশাকেই বাজিমাত করলেন আলিয়া ভাট। তাও আবার ডাকসাইটে ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার (Manish Malhotra) দিওয়ালি পার্টির রেড কার্পেটে। কোন পুরনো পোশাক 'রিপিট' করলেন কাপুর বউমা? বিয়ের দিন মেহেন্দি, গায়ে হলুদের অনুষ্ঠানের জন্য ১৮০ টি টেক্সটাইল প্যাচে মনীশের ডিজাইন করা যে গোলাপি লেহেঙ্গা আলিয়া পরেছিলেন, এবার পোশাকশিল্পীর হাইপ্রোফাইল 'দিওয়ালি ব্যাশ'-এও সেই একই লেহেঙ্গা পরে লাল গালিচায় দাঁড়ালেন আত্মবিশ্বাস নিয়ে। পুরনো পোশাকে কীভাবে নতুন অবতারে বাজিমাত করা যায়? সেই টিপস অবশ্যই নেওয়া উচিত আলিয়া কাছে (Alia Bhatt Fashion)।

ধরুন বিয়ের বেনারসি বা জমকালো শাড়ি বহু কাল ধরে পরা হয় না। সেই শাড়িটাই স্লিভলেস কোনও ব্লাউজ বা ডিডাইনার অন্য কাটের ব্লাউজের সঙ্গে পরুন। শাড়িতে খুব বেশি জরির কাজ থাকলে মেকআপ হোক মিনিমাল। কিংবা মেহেন্দির লেহেঙ্গাও অনেকের আর পরাই হয় না। এক্ষেত্রেও একটা অভিনব কৌশল প্রয়োগ করতে পারেন। জমকালো লেহেঙ্গার ব্লাউজ অন্য কোনও শাড়ির সঙ্গে পরে নিতে পারেন বা সেই একই লেহেঙ্গার সঙ্গে মানানসই কিংবা কন্ট্রাস্ট কালারের এক রঙের ব্লাউজ বা ওড়না বেছে নিন। জাস্ট জমে যাবে! পুরনো কোনও শাড়ির পাড়েও মানানসই রঙের ফ্রিল দিয়ে নতুনভাবে ডিজাইন করতে পারেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফ্যাশন ট্রেন্ডকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের মতো ট্রেন্ড সেটে বিশ্বাসী কাপুরদের বউমা।
  • পুরনো পোশাকেই বাজিমাত করলেন আলিয়া ভাট।
  • বিয়ের লেহেঙ্গা পরেই মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিকে চমক আলিয়া ভাটের।
Advertisement