shono
Advertisement

ঝামেলা হলে আলিয়ার এই স্বভাব একদম সহ্য করতে পারেন না রণবীর!

অভিনেত্রী নিজেই ফাঁস করেছেন অন্দরমহলের কথা।
Posted: 06:58 PM May 07, 2023Updated: 06:58 PM May 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের এপ্রিলে বিয়ে হয়েছে। তার কয়েক মাসের মধ্যেই মেয়ে রাহার জন্ম হয়েছে। এখনও স্বামীকে চোখে হারান আলিয়া ভাট (Alia Bhatt)। তবে তাঁর একটি স্বভাব রণবীর (Ranbir Kapoor) একদম সহ্য করতে পারেন না। বিশেষ করে ঝামেলা হলে।

Advertisement

রেডিট সাইটে ‘আলিয়া ভাট’স সেভেন ভাইসেস’ নামে একটি ভিডিও প্রকাশ করা হয়। সেখানেই অভিনেত্রী নিজের অন্দরমহলের কথা ফাঁস করেন। জানান, রণবীর বেশ শান্ত স্বভাবের। আর তাই তিনি চিৎকার-চেঁচামেচি একদম পছন্দ করেন না। আর ঝামেলা হলেও আলিয়ার গলা স্বর বাড়তে থাকে। মেজাজ ঠিক রাখতে না পেরে অভিনেত্রী চিৎকার করে ফেলেন। রণবীর তা একদম সহ্য করতে পারেন না।

[আরও পড়ুন: মগজাস্ত্রের জোরে হল না লক্ষ্যভেদ, মন কাড়তে পারল না পরমব্রতদের ‘সাবাশ ফেলুদা’]

আলিয়া জানান, রণবীরের একেবারে কোনও সন্তের মতো। তাঁর এই স্বভাবকে তিনি খুব হিংসে করেন। আলিয়ার মাথায় সবসময় কিছু না কিছু চলতে থাকে। মাথাগরম হলে তিনি চিৎকারও করে ফেলেন। রণবীর তাঁকে বোঝান, রেগে কারও সঙ্গে দুর্ব্যবহার করা একদম উচিত নয়। নিজেকে সংযত রাখা উচিত।

 

Alia Bhatt’s seven vices:
by u/vrindx in BollyBlindsNGossip

সাফল্যের মধ্যগগনে রয়েছেন আলিয়া। এই প্রথমবার ‘মেট গালা’র রেড কার্পেটে হাঁটলেন অভিনেত্রী। সেখানে প্রবাসী ভারতীয় ডিজাইনার প্রবাল গুরুংয়ের মুক্তো দিয়ে তৈরি পোশাকে নজর কেড়েছিলেন। আগামীতে আলিয়ার ঝুলিতে রয়েছে বলিউডের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ এবং হলিউডের ‘হার্ট অফ স্টোন’। সেখানে গ্যাল গাডোট, জেমি ডরন্যানের সঙ্গে কাজ করেছেন ভাটকন্যা।

[আরও পড়ুন: মাইনাস ১৫ ডিগ্রিতেও বিকিনি পরে বরফজলে ডুব, বলি অভিনেত্রীর এই ভিডিও দেখেছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement