shono
Advertisement

গণধর্ষণের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন আলিয়া!

নায়িকার বক্তব্য ভয় পাইয়ে দেবে আপনাকে! The post গণধর্ষণের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন আলিয়া! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:24 PM Dec 20, 2016Updated: 01:54 PM Dec 20, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশা করা যায়, অভিষেক চৌবের ‘উড়তা পাঞ্জাব’ ছবিটার কথা এর মধ্যেই ভুলে যাননি দর্শক! আর যাঁরা ছবিটা দেখেননি, তাঁদের জানিয়ে রাখা ভাল- এই ছবিতেই গণধর্ষণের দৃশ্যে অভিনয় করতে হয়েছিল আলিয়া ভাটকে! সেই দৃশ্য যাঁরা দেখেছেন ছবির পর্দায়, শিউরে শিউরে উঠেছে তাঁদের সারা শরীর! আর নায়িকা?

Advertisement


শুটিং হলেও গণধর্ষণের এই দৃশ্যে অভিনয় করা ছিল তাঁর পক্ষে খুবই ভয়ানক ব্যাপার! সম্প্রতি সেই কথা জানিয়েছেন আলিয়া ভাট নিজেই! রাজীব মসন্দ পাঁচ নায়িকাকে নিয়ে বসিয়েছিলেন এক গোল টেবিল বৈঠক। বিদ্যা বালন, অনুষ্কা শর্মা, সোনম কাপুর, রাধিকা আপটে এবং আলিয়া ভাট- বলিউডের এই পঞ্চকন্যা সেই বৈঠকে কথা বলেছিলেন যৌনদৃশ্যে তাঁদের কাজের অভিজ্ঞতা নিয়ে। সবাই নানা মজা করলেও আলিয়া যা বললেন, তাতে চমকে যেতে হল!
সাফ জানিয়েছেন নায়িকা- ওই দৃশ্যে কাজ করাটা তাঁর পক্ষে মোটেও খুব একটা সুখের ছিল না! “আমি স্পটে গেলাম, শুট শুরু হল, আমি কাজ করলাম, পরিচালক কাট বললেন, ঠিকঠাক ভাবেই মিটে গেল ব্যাপারটা! কিন্তু ভিতরে ভিতরে আমার অনবরত এক অস্বস্তি কাজ করে চলেছিল। জানি ব্যাপারটা শুটিং, তাই চুপ করে ছিলাম! কিন্তু কিছুতেই সহজ হতে পারছিলাম না! আমার চিৎকার করে কাঁদতে ইচ্ছা করছিল”, বক্তব্য আলিয়ার!
নায়িকা আরও জানিয়েছেন, ওই দৃশ্যটা শুট করার পরে তিনি অনেকদিন সহজ জীবনযাপন করতে পারেননি। “কী যেন একটা হয়েছিল আমার! আমি সব সময়েই আতঙ্কগ্রস্ত হয়ে থাকতাম। চুপ করে থাকতাম, কারও সঙ্গে বড় একটা কথা বলতাম না”, বক্তব্য থেকেই বোঝা যাচ্ছে দৃশ্যটা কতটা প্রভাব ফেলেছিল নায়িকার উপরে।


তাহলে কি গণধর্ষণের ওই দৃশ্যের পরে নায়িকার যে উদাসীনতা দেখা গিয়েছে ছবির পর্দায়, তা অভিনয় ছিল না?
তাই তো মনে হয়!

The post গণধর্ষণের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন আলিয়া! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement