shono
Advertisement

বরফ গলা জলের ফেসিয়ালেই জেল্লাদার ত্বক! ফাঁস আলিয়া ভাটের রূপরহস্য

কী করে করবেন? জেনে নিন।
Posted: 04:14 PM Aug 17, 2023Updated: 04:14 PM Aug 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের সবথেকে ব্যস্ত বর্তমানে আলিয়া ভাট। বিটাউনের এই মিষ্টি অভিনেত্রীর ঝুলিতে একের পর এক কাজ এখন। বয়স ত্রিশের কোঠায় হলেও আলিয়া দেখতে ষোড়শী। তাঁর গোলাপি আভাযুক্ত জেল্লাদার ঝকঝকে সেই ত্বক কিন্তু আপনিও পেতে পারেন। কীভাবে? অভিনেত্রীর সেই রূপরহস্য এবার ফাঁস হল।

Advertisement

আলিয়া ভাটের রোজদিন ত্বকচর্চার রুটিনে বরফ গলা জলে ফেসিয়াল মাস্ট! যাকে আইস ওয়াটার ফেসিয়াল বলা হয়। কীভাবে করবেন? খুব সোজা। ঘাড়, মুখে ক্লিনজিং করার পর একটা গভীর নিঃশ্বাস নেন। তারপরই বরফ গলা ঠান্ডা জলে মুখ ডুবিয়ে দেন আলিয়া। ২ বার এই পদ্ধতি অনুসরণ করতে হবে।

[আরও পড়ুন: ডিমের কুসুমেই ত্বকে ফিরবে জেল্লা, ট্রাই করুন এই ৪ ফেসপ্যাক]

আসলে, ঘুম থেকে ওঠার পর অনেকের মুখ ফোলা থাকে। আর বাইরে বেরনোর আগে সেই পাফি স্কিনের সমস্যা দূর করতেই এই আইস ওয়াটার ফেসিয়াল-এর জুড়ি মেলা ভার। এতে ত্বক টানটানও হয়। আবার জেল্লাদারও থাকে। আর স্কিন টাইটেনিংয়েও সাহায্য করে এই টোটকা। আর এই আইস ওয়াটার ফেসিয়ালের পরই মেকআপের জন্য তৈরি হন আলিয়া।

এমনিতে খুব মিনিমাল মেকআপ পছন্দ করেন। নিজের ত্বকের গোলাপি আভাই তাঁর পছন্দের। আইস ওয়াটার ফেসিয়ালের পর ত্বক ময়েশ্চারাইজিং মাস্ট! এরপরই সানস্ক্রিন লাগিয়ে নেন আলিয়া। নিত্যদিন অভিনেত্রীর ত্বকচর্চার এই টোটকার ফল তো সকলেই পর্দায় দেখতে পান। আপনারাও সহজেই বাড়িতে ট্রাই করতে পারেন।

[আরও পড়ুন: শিফন শাড়িতে গ্ল্যামারাস পাওলি, মুক্তো ঝরা হাসিতেই বাজিমাত ‘ফ্যাশনিস্তা’ নায়িকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement