shono
Advertisement

শুনুন, প্রেমের দিনে কী বললেন কঙ্গনা

প্রেম, প্রেম ভাঙা, বিয়ে, সব নিয়ে অকপট ‘কুইন’। The post শুনুন, প্রেমের দিনে কী বললেন কঙ্গনা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:16 PM Feb 14, 2017Updated: 10:46 AM Feb 14, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব এক্স-বয়ফ্রেন্ডই তাঁর জীবনে ফিরতে চান। আর এটা তার একটা রেকর্ড। প্রেমের দিনে এমনটাই এক সংবাদমাধ্যমকে জানালেন কঙ্গনা। এমনিতেই বড় ঠোঁট কাটা মেয়ে। তাতে আবার প্রেমের দিন। প্রেম, সম্পর্ক ভাঙা, ফের ঘুরে দাঁড়ানো, বিয়ে-ভ্যালেন্টাইন’স ডে-তে সবকিছু নিয়েই খুল্লমখুল্লা ‘কুইন’।

Advertisement

কঙ্গনা জানিয়েছেন, আপাতত একটি সম্পর্কে রয়েছেন তিনি। সত্যি ভালবাসা কাকে বলে, তা এখন তিনি বোঝেন। সব ঠিকঠাক এগোলে এ বছরই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। কিন্তু ভালবাসা, সম্পর্কের টানাপোড়েন নিয়ে বারবার মিডিয়ার সামনে মুখ খুলেছেন বলিউডের এই সাহসিনী। হৃতিক রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল শুধু ঘোলাই হয়নি, কাঁদা ছোড়াছুড়ি পর্যন্ত গড়ায়।

শহিদের স্ত্রীদের জীবনধারনের অর্থ জুগিয়ে নজির কিশোরীর

যদিও কঙ্গনার কথায়, “আমি যখন কোনও সম্পর্কে থাকি, পুরোপুরি থাকি। কিন্তু বেরিয়ে গেলে সেদিকে আর ফিরেও তাকাই না। প্রাক্তন প্রেমিকের কাছে ফিরে গিয়েছি, এমন রেকর্ড আমার নেই। কোনও দিন দেখাও করিনি। তবে তারা প্রত্যেকেই আমার কাছে ফিরতে চেয়েছে। আর এই রেকর্ডটাও আমার আছে।”

তবে সেসব নিয়ে এখন আর মাথা ঘামাতে চাইছেন না কঙ্গনা। এবার বোধহয় লাইফে সেটেল করতে চান তিনি। জানান, “এ বছরই বিয়ে করতে চাই আমি। আশা করি, তা হবেও।”

ফের দলিত বিতর্ক, রোহিত ভেমুলার মাকে চিঠি পাঠাল সরকার

The post শুনুন, প্রেমের দিনে কী বললেন কঙ্গনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement