shono
Advertisement

ধর্ম বদলের চাপ, ডিভোর্সের পথে ‘বিগ বস’খ্যাত মন্দানা

স্বামীর বিরুদ্ধে ডিভোর্স ফাইল করলেন ইরানিয়ান মডেল-অভিনেত্রী মন্দানা করিমি। The post ধর্ম বদলের চাপ, ডিভোর্সের পথে ‘বিগ বস’ খ্যাত মন্দানা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:22 AM Jul 04, 2017Updated: 03:46 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগ বস ৯-এর অতিথি হয়ে ছোটপর্দায় উষ্ণতা ছড়িয়েছিলেন ইরানের মডেল মন্দানা করিমি। মোহময়ী মন্দানাকে সকলের ড্রয়িং রুমে পৌঁছে দেয় এই জনপ্রিয় রিয়েলিটি শো। বিগ বসের ঘরে থাকতে এসে মন্দানা হয়ে উঠেছিলেন দর্শকের একরকম ঘরের লোক। বিগ বসের ঘরে যেমন ছিল ঝগড়া তেমনই ছিল আনন্দ। ঘরে তাঁর সব কর্মকাণ্ডই ছিল ক্যামেরাবন্দি, কিন্তু ক্যামেরার পিছনে মন্দানার ঘর ঠিক ততটা সুখকর নয়। পাঁচ মাসের মধ্যেই বিবাহিত জীবনে এল ভাঙন। স্বামীর বিরুদ্ধে ডিভোর্স ফাইল করলেন মডেল মন্দানা করিমি।

Advertisement

[গাড়িতে নগ্ন রণবীর-ক্যাটরিনা! ফাঁস হওয়া ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া]

চলতি বছরের জানুয়ারি মাসে মুম্বইবাসী গৌরব গুপ্তাকে বিয়ে করেন মন্দানা। কেরিয়ারের জন্য ইরান থেকে একসময় মুম্বই এসেছিলেন তিনি। ২০১২ তে তাঁর সঙ্গে পরিচয় হয় গৌরবের। দীর্ঘ পাঁচ বছরের প্রেমের পর সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। কিন্তু বিয়ের পর থেকে তাঁকে মডেলিং ছেড়ে দিতে বলেন গৌরব ও তাঁর মা। কিন্তু নিজের কেরিয়ারে ইতি টানতে নারাজ ছিলেন মন্দানা। এরপর হঠাৎই মন্দানাকে বাড়ি থেকে বের করে দেন তাঁর স্বামী ও শাশুড়ি। সাত মাস ধরে তাঁদের সঙ্গে নানা বিষয়ে কথা বলতে চান মন্দানা । কিন্তু তাঁর কোন কথাকেই গুরুত্ব না দেওয়ায় ডিভোর্স ফাইল করেন এই মডেল-অভিনেত্রী। ডিভোর্স ফাইলের পরের দিনই স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ আনেন মন্দানা। তবে এখানেই শেষ নয়, শ্বশুরবাড়ির বিরুদ্ধে তাঁর অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁকে ধর্মান্তরিত হওয়ার চাপ দিতেন তাঁরা। কিন্তু নিজের ধর্ম বদল করতে চাননি মন্দানা। আর সেখানেই থেকে সমস্ত ঝামেলার সূত্রপাত তাঁদের বৈবাহিক জীবনে।

[দিবাকরের হাত ধরে বলিপাড়ায় ফিরছে অর্জুন-পরিণীতি জুটি]

The post ধর্ম বদলের চাপ, ডিভোর্সের পথে ‘বিগ বস’ খ্যাত মন্দানা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement