shono
Advertisement

Breaking News

‘কেউ ফিরেও তাকায়নি, আপনি যা করলেন…’, ‘ব্যোমকেশ’ দেবের কীর্তিতে আপ্লুত মহিলা

টলিউড সুপারস্টার কী করলেন মহিলা অনুরাগীর জন্য?
Posted: 03:21 PM Aug 14, 2023Updated: 03:21 PM Aug 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র সুবাদে দেব বর্তমানে নিত্যদিন খবরের শিরোনামে। ২ দিনেই বাংলার বক্সঅফিসে ব্লকবাস্টার রেজাল্ট টলিউ সুপারস্টারের। তবে পর্দার বাইরেও দেব যে প্রকৃত ভক্তদের হিরো, তা আবারও প্রমাণ করলেন দেব। অভিনেতার আচরণে মুগ্ধ ভক্তরা। সেই ভিডিওই এখন নেটপাড়ার চর্চার কেন্দ্রবিন্দুতে।

Advertisement

রিলিজের দিন সাতসকালে দক্ষিণেশ্বরে পুজো দিতে গিয়েছিলেন দেব। মন্দিরের গর্ভগৃহে প্রবেশ করে মা ভবতারিণীর মূর্তির পাশে দাঁড়িয়ে দেবের ছবি ঘিরে তুমুল কটাক্ষ, সমালোচনা হলেও, সেই একইদিনে দক্ষিণেশ্বরে গিয়ে দেব যা করলেন, তাতে ধন্য ধন্য করছে নেটদুনিয়া।

ভাইরাল এক ভিডিওতে দেখা গেল, দক্ষিণেশ্বরে ওই সাতসকালে দেবকে দেখতে হাজির হয়েছিলেন অগণিত অনুরাগী। সকলেই মোবাইল হাতে অভিনেতাকে ক্যামেরাবন্দী করতে ব্যস্ত। কেউ দেবের নাম ধরে চিৎকার করে ডাকছেন তো কেউ বা আবার প্রিয় অভিনেতাকে এক লহমার জন্য ছুঁয়ে দেখার দাবি জানাচ্ছেন। সেই উন্মাদনা চোখে না দেখলে বিশ্বাস করা দায়! এরই মাঝে এক মহিলাভক্ত দেবকে কাছে পেয়ে ডাকেন।

[আরও পড়ুন: ‘ভরতনাট্যমে তো অষ্টরম্ভা’! ‘চন্দ্রমুখী ২’র গানে কঙ্গনার নাচ দেখে তুমুল কটাক্ষ]

অনুরাগীকে ফিরিয়ে দেননি দেব। কড়া নিরাপত্তার মাঝেই হাত মিলিয়ে ওই মহিলার সঙ্গে হাসিমুখে কথা বলেন। আর অভিনেতার এমন মিষ্টি আচরণে মুগ্ধ হয়ে সেই মহিলাভক্ত চিৎকার করেই বলেন, “এতদিন এত আর্টিস্ট দেখেছি, আজ অবধি কেউ ফিরে তাকায়নি। আজ দেখলাম আপনি তাকালেন। আপনার ভালো হোক। ” তৎক্ষণাৎ বিনীতভাবে বুকে হাত দিয়ে হাসেন দেব। টলিউড সুপারস্টারের এমন মিষ্টি আচরণই বর্তমানে নেটপাড়ায় ভাইরাল।

[আরও পড়ুন: ‘খুনের বিচার চাই’, যাদবপুর পড়ুয়ার মৃত্যুতে পিটিশন দাখিল করে জমায়েতের ডাক ঋতুপর্ণার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement