shono
Advertisement

অমিত শাহর অসুস্থতার কারণে রাজ্যে পিছোল বিজেপির কর্মসূচি

সর্বভারতীয় সভাপতির জনসভার দিনবদল। The post অমিত শাহর অসুস্থতার কারণে রাজ্যে পিছোল বিজেপির কর্মসূচি appeared first on Sangbad Pratidin.
Posted: 05:42 PM Jan 18, 2019Updated: 05:42 PM Jan 18, 2019

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি খোদ দলের সর্বভারতীয় সভাপতি। এ রাজ্যে বিজেপি কর্মসূচি ঘিরে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। শেষপর্যন্ত অমিত শাহের জনসভার দিন পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল বঙ্গ বিজেপি। জানানো হয়েছে, পূর্বঘোষণা মতো এ রাজ্যে পাঁচটি জনসভাই করবেন অমিত শাহ। সভার স্থানও অপরিবর্তিত থাকছে। তবে ২০, ২১ ও ২২ তারিখ নয়, এ রাজ্যে বিজেপির সর্বভারতীয় সভাপতির জনসভা হবে ২২, ২৩ ও ২৪ জানুয়ারি। 

Advertisement

দীর্ঘ লড়াই পরেও এ রাজ্যে রথ বের করতে পারেনি গেরুয়া শিবির। গত মঙ্গলবার বিজেপি রথযাত্রা কর্মসূচি কার্যত খারিজ করে দিয়েছে সুপ্রিম কোর্ট। শীর্ষ আদালতের নির্দেশ মেনে ফের নতুন করে রথযাত্রার জন্য রাজ্য সরকারের কাছে আবেদন করেছেন বিজেপির রাজ্য নেতারা। তবে আপাতত সেই কর্মসূচি বাতিল বলে ঘোষণা করা হয়েছে। পদ্মশিবিরের বিকল্প কর্মসূচি ছিল, তৃণমূলের ব্রিগেড সমাবেশের, ২০, ২১ ও ২২ জানুয়ারি দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহের পাঁচটি জনসভা।

এদিকে বুধবার রাতে সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়ে দিল্লির এইমসে ভরতি হন অমিত শাহ। নিজেই টুইট করে অসুস্থতার কথা জানিয়েও দেন তিনি। ফলে এ রাজ্যে অমিত শাহের জনসভা নিয়েও অনিশ্চয়তা তৈরি হয়েছিল। পরিবর্তিত পরিস্থিতিতে শেষপর্যন্ত পিছিয়ে গেল বিজেপির কর্মসূচি। দলের রাজ্য নেতৃত্ব জানিয়েছে, আগামী ২২ জানুয়ারি রাজ্যে আসবেন অমিত শাহ। সেদিনই প্রথম জনসভা মালদহে। ২৩ জানুয়ারি সভা হবে বীরভূমের সিউড়ি ও ঝাড়গ্রামে। ২৪ তারিখ কৃষ্ণনগর ও দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে অমিত শাহের জনসভার মাধ্যমে শেষ হবে বঙ্গ বিজেপির কর্মসূচি।

 

The post অমিত শাহর অসুস্থতার কারণে রাজ্যে পিছোল বিজেপির কর্মসূচি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement