shono
Advertisement

উৎসবের মরশুমে শহরে শাহ! লোকসভা ভোটের আগে বঙ্গ বিজেপিকে চাঙ্গা করতে শাহি সফর?

দলের রাজ্য নেতৃত্বের তরফে এই খবরে সিলমোহর দেওয়া হয়নি।
Posted: 04:17 PM Dec 21, 2023Updated: 05:15 PM Dec 21, 2023

সংবাদ প্রতিদিন ব্যুরো: বড়দিনের পরে শহরে আসতে পারেন অমিত শাহ (Amit Shah)। ২৬ ডিসেম্বর দিনভর রাজ্য বিজেপি নেতৃত্বের সঙ্গে বৈঠক সারবেন তিনি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, লোকসভা ভোটের প্রস্তুতির রূপরেখা তৈরি করে দিয়ে যেতে পারেন শাহ। তবে দলের রাজ্য নেতৃত্বের তরফে এই খবরে সিলমোহর দেওয়া হয়নি।

Advertisement

বছর ঘুরলেই দেশজুড়ে লোকসভা ভোট। বাংলায় ৩৫ আসনের টার্গেট বেঁধে দিয়েছিলেন বিজেপির সেকেন্ড ইন কমান্ড অমিত শাহ। পরে যদিও সেই টার্গেট কমেছে। দলীয় সূত্রে খবর, বঙ্গ বিজেপির যা ছন্নছাড়া দশা তাতে ৩৫ তো দূরে থাক গতবারের আসন কটা ধরে রাখা কঠিন হয়ে দাঁড়িয়েছে। একদিকে গোষ্ঠীদ্বন্দ্ব তো অন্যদিকে কর্মীদের একাংশে নিষ্ক্রিয়তা, জোড়া ফলায় বিদ্ধ গেরুয়া শিবির। একের পর এক নির্বাচনে তাদের ভরাডুবি হয়েছে। এমন পরিস্থিতিতে বঙ্গ বিজেপির নৌকা পার করতে রাজ্যে আসছেন শাহ। এমনই মত রাজনৈতিক মহলের।

[আরও পড়ুন: গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দাউদাউ আগুনে আতঙ্ক ছড়াল কেষ্টপুরের বাজারে]

উল্লেখ্য, বৃহস্পতিবার দিল্লিতে শাহের সঙ্গে বৈঠক করেন বঙ্গ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। সূত্রের খবর সেখানেই শাহের বঙ্গ সফর নিয়ে আলোচনা হয়। যদি এ প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, “২৫ ডিসেম্বর ওঁর (অমিত শাহ) কলকাতা আসার কথা ছিল। কিন্তু ওইদিন অটল জয়ন্তী। আমরা সুশাসন দিবস পালন করি। তাই ওঁকে দিল্লিতে থাকার অনুরোধ জানিয়েছেন। ২৬ ডিসেম্বর উনি শহরে আসতে পারেন।” মনে করা হচ্ছে, দলের অভ্যন্তরীণ বৈঠক সারবেন তিনি।  

[আরও পড়ুন: যৌনতার পরেও পিতৃত্ব অস্বীকার! সদ্যোজাতকে ‘বাবুর বাড়ি’র সামনে রেখে গেলেন পরিচারিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement