shono
Advertisement

পাখির চোখ ২০২১! এপ্রিল থেকেই রাজ্যে ঘাঁটি গাড়ছেন অমিত শাহ

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর পাশাপাশি প্রতিমাসে রাজ্যে আসার কথা রয়েছে জেপি নাড্ডারও! The post পাখির চোখ ২০২১! এপ্রিল থেকেই রাজ্যে ঘাঁটি গাড়ছেন অমিত শাহ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:03 PM Mar 05, 2020Updated: 08:08 PM Mar 05, 2020

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: পরপর দু’বার ভারত দখলের পরিকল্পনা সফল হলেও এখনও অধরা রয়েছে পশ্চিমবঙ্গ। ২০২১ সালের বিধানসভা নির্বাচনেই বহু প্রতীক্ষিত সেই জয়ের স্বাদ পেতে চাইছে বিজেপি(BJP)। দলের কেন্দ্রীয় নেতারা বিষয়টিকে এতটাই গুরুত্ব দিচ্ছেন যে আগামী এপ্রিল মাস থেকে কলকাতা ঘাঁটি গাডার পরিকল্পনা নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রতিমাসে অন্তত তিনদিন এই রাজ্যে থাকতে চাইছেন তিনি। সম্প্রতি কলকাতায় এসে এই কথা জানিয়ে দিয়েছেন বঙ্গ বিজেপির নেতাদের। তাই এখনও অমিত শাহের জন্য রাজারহাটের দিকে বাড়ি খুঁজছেন তাঁরা। একটি অস্থায়ী অফিস তৈরিরও চেষ্টা হচ্ছে।

Advertisement

বিজেপি সূত্রে জানা গিয়েছে, গত পয়লা মার্চ সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে কলকাতার শহিদ মিনার ময়দানে সভা করতে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তখনই দলীয় বৈঠকে এপ্রিল মাস থেকে তিনদিন করে তিনি পশ্চিমবঙ্গে থাকবেন বলে জানান। এর পাশাপাশি অক্টোবর থেকে মাসে সাতদিন করে থাকার ইচ্ছাপ্রকাশ করেন। এরজন্য কলকাতায় একটি ভাড়া বাড়ি খোঁজার দায়িত্ব দেন বঙ্গের বিজেপি নেতাদের। সেই অনুযায়ী বাড়ি খোঁজার কাজ চলছে।

[আরও পড়ুন: পছন্দমতো আসন-কোচ বেছে নেবেন যাত্রীরাই, মুশকিল আসানে সিদ্ধান্ত রেলের]

 

রবিবার শহিদ মিনারের সভার পর কালীঘাটে পুজো দিয়ে নিউ টাউনের একটি হোটেলে বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করেন অমিত শাহ। আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি ক্ষমতায় যে আসছেই সেকথা দলীয় নেতা-কর্মীদের মনেপ্রাণে বিশ্বাস করার বার্তা দেন। এর জন্য পুরভোট থেকে প্রচার শুরু করে বিধানসভা ভোট পর্যন্ত তা চালিয়ে যাওয়ার কথা বলেন।

[আরও পড়ুন: ফের মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা, কর্তৃপক্ষের তৎপরতায় উদ্ধার তরুণী]

পাশাপাশি জানিয়ে দেন, সারদা বা নারদার মতো ঘটনার তদন্তের ভার কেন্দ্রীয় এজেন্সির হাতে রয়েছে। সেই বিষয়ে মাথা না গলিয়ে নিজেদের কাজ করতে। ‘আর নয় অন্যায়’ কর্মসূচিকে রাজ্যের প্রতিটি ঘরে পৌঁছে দিতে। এর জন্য বুথ ও মণ্ডলের কর্মীদের পাশাপাশি রাজ্য নেতাদেরও অতিরিক্ত দায়িত্ব নিয়ে কাজ করতে বলেন তিনি। কোনও সময় যদি বিরোধীরা তৃণমূলের সঙ্গে বিজেপির সেটিংয়ের অভিযোগ তোলে, তাহলে তাতে কান না দিতে।

 

The post পাখির চোখ ২০২১! এপ্রিল থেকেই রাজ্যে ঘাঁটি গাড়ছেন অমিত শাহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement