shono
Advertisement

অসুস্থ অমিতাভ, জলসার বারান্দায় চিরাচরিত দর্শন থেকে বঞ্চিত ভক্তরা

বিগত ৩৬ বছরের রীতিতে ছেদ! কী হল অমিতাভের? The post অসুস্থ অমিতাভ, জলসার বারান্দায় চিরাচরিত দর্শন থেকে বঞ্চিত ভক্তরা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:54 PM May 05, 2019Updated: 08:54 PM May 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি সুপারস্টার। বিগ বি। অমিতাভ বচ্চন। তাঁকে দেখা ভক্তদের কাছে ভগবান দর্শনের মতোই। আর তাই প্রত্যেক রবিবার নিজের বাংলো ‘জলসা’র বারান্দায় আসেন তিনি। রবিবার সকাল মানেই ‘জলসা’র বাইরে ভক্তদের ভিড়। উদ্দেশ্য, শুধু একঝলক দেখবেন প্রিয় অভিনেতাকে। আর তাই সকাল থেকে দাঁড়িয়ে অপেক্ষা করা ভক্তদের নিরাশ করেন না অমিতাভ বচ্চন। তবে আজ তা করতে পারেননি। কারণ তিনি অসুস্থ। ভক্তরা যাতে বাড়ির বাইরে তাঁর জন্য অপেক্ষা না করেন, তার জন্য আগাম বার্তা দিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

 [আরও পড়ুন:  কলম্বোয় জঙ্গি হামলায় অল্পের জন্য প্রাণে বেঁচেছিলেন রাজ কুন্দ্রা!]

বিগত ৩৬ বছর ধরে প্রতি রবিবার অমিতাভ ‘জলসা’র বারান্দায় আসেন। দেখা করেন ভক্তদের সঙ্গে। তবে, এই প্রথম ছেদ পড়ল বিগত ৩৬ বছরের রীতিতে। এই রবিবার তিনি স্থগিত রাখলেন ভক্তদের সঙ্গে তাঁর দেখা করার পর্ব। টুইট বার্তায় নিজেই অসুস্থতার কথা জানিয়েছেন ৭৬ বছর বয়সি এই অভিনেতা। টুইটারে তিনি লিখেছেন, আজ আর রবিবারের দর্শনে থাকতে পারছি না। শয্যাশায়ী রয়েছি, সঙ্গে ব্যথা। সবাইকে জানাচ্ছি। তবে, চিন্তার কিছু নেই। কিন্তু বাইরে বেরতে পারছি না। যথারীতি বচ্চনের এই টুইটে ভক্তরা সমবেদনা জানিয়েছেন। আরোগ্য কামনা করে প্রচুর বার্তাও এসেছে।

 [আরও পড়ুন:  ফের জুটি বাঁধছেন সলমন-ক্যাটরিনা, কোন ছবিতে জানেন?]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই শোনা গিয়েছিল অক্ষয় অভিনীত ‘কাঞ্চনা’র হিন্দি রিমেকে অমিতাভকে দেখা যাবে এক রুপান্তরকামীর ভূমিকায়। যে কি না গল্পের মূল ভিলেন। সদ্য ছবির শুট-ও শুরু করেছেন অক্ষয় এবং কিয়ারা আডবানী। তবে, নির্মাতাদের তরফ থেকে কিংবা অমিতাভের তরফে কোনওরকম নিশ্চয়তা পাওয়া যায়নি যে তিনি-ই ‘লক্ষ্মী বম্ব’-এ রুপান্তরকামীর চরিত্রে অভিনয় করছেন কি না! অন্যদিকে, শেষ তাঁকে দেখা গিয়েছে ‘বদলা’ ছবিতে। বর্তমানে অমিতাভ অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির অপেক্ষায়। দিন কয়েক আগেই পরিচালক অয়ন মুখোপাধ্যায় জানিয়েছেন, পোস্ট প্রোডাকশনের কাজের জন্যই এবছর ডিসেম্বরে মুক্তি পাবে না ছবি। এই প্রথম ‘ব্রহ্মাস্ত্র‘তে দেখা যাবে রণবীর কাপুর এবং অমিতাভকে একসঙ্গে স্ক্রিন ভাগ করে নিতে। তবে, অমিতাভ-রণবীর রসায়ন দেখতে হলে দর্শকদের এখনও অপেক্ষা করতে হবে আগামী গ্রীষ্ম অবধি। কারণ সেসময়েই মুক্তি পাচ্ছে ছবি।

The post অসুস্থ অমিতাভ, জলসার বারান্দায় চিরাচরিত দর্শন থেকে বঞ্চিত ভক্তরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement