shono
Advertisement

হঠাৎ দীপিকা-ক্যাটরিনাদের নিজের বায়োডেটা টুইট করলেন কেন বিগ বি?

শাহেনশাহর রসিকতায় হেসে খুন বি-টাউন। The post হঠাৎ দীপিকা-ক্যাটরিনাদের নিজের বায়োডেটা টুইট করলেন কেন বিগ বি? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:04 PM Feb 18, 2018Updated: 01:19 PM Feb 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমিতাভ বচ্চন এমন একজন তারকা যিনি প্রায় সব সময়ই সোশ্যাল মিডিয়ায় ভীষণরকম সচল। সেটা নিজের ছবির প্রচারই হোক বা পরিবারের কারওর জন্মদিন। যে কোনও বিষয়ই প্রথম জানা যায় তাঁর টুইটার হ্যান্ডল বা ব্লগ থেকে। এই যেমন কয়েকদিন আগে তিনি বলিউডের সবচেয়ে স্টাইলিষ্ট মানুষ হিসেবে পুরস্কার পেলেন। আর বাড়ি ফিরেই সেই ছবি পোস্ট করে তিনি ধন্যবাদ জানালেন নিজের দর্শকদের। লিখলেন, ‘আপনাদের এই ভালবাসায় আমার আবার পুরনো দিনের সব কথা মনে পড়ে যাচ্ছে।’

Advertisement

কিন্তু এবারের ঘটনাটা একটু অন্যরকম। গত শনিবার মুম্বইয়ের এক সংবাদপত্রের একটি সমীক্ষায় বলা হয়েছিল দীপিকা বা ক্যাটরিনার সঙ্গে অভিনয় করার জন্য হিরো হিসেবে শাহিদ কাপুর বা আমির খান অনেকটাই বেটে। সেই সমীক্ষাটি পড়ে, কাগজের ওই অংশটি কেটেছেন বিগ বি। তারপর তার ছবি তুলে টুইটারে পোস্ট করে ওই দুই অভিনেত্রীর কাছে তাঁদের সঙ্গে অভিনয়ের জন্য আবেদন জমা দিয়েছেন তিনি। লিখেছেন, ‘নাম: অমিতাভ বচ্চন, জন্ম: ১১.১০.১৯৪২। বয়স: ৭৬, কাজের অভিজ্ঞতা: ৪৯ বছর (২০০টি সিনেমা)। ভাষা: হিন্দি। উচ্চতা: ৬’২। আমার সঙ্গে কাজ করলে তাই আপনারদের উচ্চতা নিয়ে কোনও সমস্যা হবে না।’

[স্বাস্থ্য সচেতনতায় ভূয়সী প্রশংসা, গোটা বিশ্বে দেখানো হবে ‘প্যাডম্যান’]

এটা পড়ে দীপিকা বা ক্যাটরিনার মুখে হাসি ফুটলেও, কিছুক্ষণের জন্য শাহিদ বা আমিরের হাসি ম্লান হয়ে যেতে বাধ্য। কারণ বি টাউনের অনেকেই মনে করছেন, আমির বা শাহিদের উচ্চতা নিয়ে বিগ বি-র এই রকম রসিকতা তাঁদের প্রতি চাপা কটাক্ষ হলেও হতে পারে।

এই প্রসঙ্গে বলে রাখা ভাল, আজ থেকে বছর দুয়েক আগে পরিচালক সুজিত সরকারের ‘পিকু’-তে বিগ বি এবং দীপিকা বাবা এবং মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। তাঁদের অভিনয় যথেষ্ট প্রশংসিতও হয়েছিল। আর ক্যাটরিনার সঙ্গে বিগ বি বর্তমানে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিং করছেন। তাই এই দুই অভিনেত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক যে খুব ভাল সেটা আশা করি আর দ্বিতীয়বার বলতে হবে না। আর সেই জন্যই এরকম ঠাট্টা বিগ বি করেছেন বলেই অনেকের মতামত।

[OMG! বনশালির প্রস্তাব ফিরিয়ে দিলেন শাহরুখ]

The post হঠাৎ দীপিকা-ক্যাটরিনাদের নিজের বায়োডেটা টুইট করলেন কেন বিগ বি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার