shono
Advertisement
Goldy Brar

মার্কিন মুলুকে নিকেশ সিধু মুসেওয়ালার খুনি? গুলিবিদ্ধ গোল্ডি ব্রার!

চলতি বছরেই গোল্ডি ব্রারকে জঙ্গি তকমা দেয় ভারত।
Posted: 04:57 PM May 01, 2024Updated: 11:45 AM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন মুলুকে নিকেশ গোল্ডি ব্রার! পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনে প্রধান অভিযুক্ত গ্যাংস্টারের মৃত্যু হয়েছে বলে সূত্রের খবর। অসমর্থিত সূত্র মারফত জানা গিয়েছে, প্রতিপক্ষ গ্যাংয়ের সদস্যের গুলিতে মৃত্যু হয়েছে কুখ্যাত গোল্ডির (Goldy Brar)। তবে এখনও সরকারিভাবে গোল্ডি ব্রারের মৃত্যু নিয়ে কোনও খবর মেলেনি। 

Advertisement

মার্কিন সংবাদমাধ্যমগুলোর মাধ্যমে বুধবার আচমকাই খবর ছড়ায়, গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে গোল্ডি ব্রারের। সূত্রের খবর, মঙ্গলবার বিকেলে ক্যালিফোর্নিয়ার একটি হোটেলের সামনে দাঁড়িয়েছিলেন গোল্ডি। সেই সময়েই ঘটনাস্থলে পৌঁছয় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। কিছু বুঝে ওঠার আগেই গোল্ডি ও তাঁর সঙ্গীর দিকে গুলি চালিয়ে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় তারা। 

[আরও পড়ুন: ‘হামাসের সঙ্গে চুক্তি হোক না হোক, রাফায় আমরা ঢুকবোই’, ফের হুঙ্কার নেতানিয়াহুর

গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় গোল্ডি ও তাঁর সঙ্গীকে। সেখানেই কুখ্যাত গ্যাংস্টারের মৃত্যু হয় বলে সূত্রের খবর। শোনা গিয়েছে, গোল্ডির মৃত্যুর পরেই নাকি মুখ খুলেছেন বিরোধী গ্যাংস্টার অর্শ দাল্লা ও লখবীর। গোল্ডি খুনের দায় স্বীকার করেছেন দুই গ্যাংস্টার। শত্রুতার কারণেই গোল্ডিকে নিকেশ করা হয়েছে বলে তাদের দাবি। তবে গোল্ডির সহযোগী লরেন্স বিষ্ণোইদের (Lawrence Bishnoi) তরফে এই বিষয়ে কিছুই জানানো হয়নি। 

উল্লেখ্য, চলতি বছরেই গোল্ডি ব্রারকে জঙ্গি তকমা দেয় ভারত (India)। নিষিদ্ধ খলিস্তানি সংগঠন বব্বর খালসা ইন্টারন্যাশনালের সঙ্গে যোগ রয়েছে এই গ্যাংস্টারের। ভার‍তবিরোধী কাজের সঙ্গে একাধিকবার জড়িয়েছে বব্বর খালসার নাম। এই সংগঠনের সঙ্গে জড়িত থাকার অভিযোগেই গ্যাংস্টারকে সন্ত্রাসবাদী তকমা দিয়েছে ভারত। কেবল ভারত নয়, কানাডার (Canada) মোস্ট ওয়ান্টেড লিস্টেও ছিল গোল্ডির নাম। পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার খুনেও অন্যতম অভিযুক্ত তিনি। ওয়াকিবহাল মহলের অনুমান, জেলবন্দি লরেন্সের হয়ে গ্যাংয়ের যাবতীয় দায়িত্ব সামলাতেন গোল্ডি। তবে আমেরিকায় আদৌ তাঁর মৃত্যু হয়েছে কিনা, সেই নিয়ে সরকারিভাবে কিছুই জানা যায়নি। 

[আরও পড়ুন: কোভিশিল্ড ভ্যাকসিনে ভয়ংকর পার্শ্বপ্রতিক্রিয়া! আক্রান্তদের সমবেদনা জানাল সংস্থা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মার্কিন সংবাদমাধ্যমগুলোর মাধ্যমে বুধবার আচমকাই খবর ছড়ায়, গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে গোল্ডি ব্রারের।
  • শোনা গিয়েছে, গোল্ডির মৃত্যুর পরেই নাকি মুখ খুলেছেন বিরোধী গ্যাংস্টার অর্শ দাল্লা ও লখবীর। গোল্ডি খুনের দায় স্বীকার করেছেন দুই গ্যাংস্টার।
  • ওয়াকিবহাল মহলের অনুমান, জেলবন্দি লরেন্সের হয়ে গ্যাংয়ের যাবতীয় দায়িত্ব সামলাতেন গোল্ডি।
Advertisement