shono
Advertisement

টুইটারে অর্জুনকে কী পরামর্শ দিলেন বিগ বি?

নিজের ছেলের থেকেও পাক্কা বছর দশেক ছোট ছেলের সঙ্গে আদিরসাত্মক রসিকতা? The post টুইটারে অর্জুনকে কী পরামর্শ দিলেন বিগ বি? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:26 PM Jun 01, 2016Updated: 04:00 PM Jun 01, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স যে তাঁর মনে ছাপ ফেলেনি, সে তো অভিনয় দেখলেই বোঝা যায়! তা বলে নিজের ছেলের থেকেও পাক্কা বছর দশেক ছোট ছেলের সঙ্গে আদিরসাত্মক রসিকতা?
শুনতে অবাক লাগলেও তার প্রমাণ তো রয়েছেই টুইটারে।
তা, অর্জুন কাপুরকে কী এমন আদিরসাত্মক পরামর্শ দিলেন অমিতাভ বচ্চন?
অর্জুন সম্প্রতি তাঁর টুইটারে একটি পোস্ট দিয়েছেন বিস্তর হা-হুতাশ করে! লিখেছেন, ”বছরের অর্ধেকটা পার হয়ে গেল! জুন মাস চলে এল! ‘F*ck’-এর দিব্যি, সময় কী তাড়াতাড়িই না চলে যায়!”
সেই পোস্ট যথাসময়ে নজরে পড়ল বিগ বি-র! আর যায় কোথায়! সঙ্গে সঙ্গে তাঁর আঙুল ঝড় তুলল! এবং, যথেষ্ট দ্ব্যর্থক ভাষায় অর্জুনকে সময় নিয়ে উপদেশ দিয়ে দিলেন বিগ বি!

Advertisement


কী লিখলেন তিনি?
”যে দিন তুমি এই ব্যাপারটা বুঝতে পারবে, সে দিন আর ওই শূন্যস্থানটা ভরাট করে সময় নষ্ট করো না!” বিগ বি উবাচ!
শূন্যস্থানটা যে অর্জুনের লেখা ‘F*ck’-এর নয়, সে কি আর বলে দিতে হবে?
তা, অর্জুনের প্রতিক্রিয়া? এমনিতে তো রণবীর সিং-এর সঙ্গে টুইটারে নানা খারাপ খারাপ কথা চালাচালি করেই চলেছেন তিনি, এবারেরটা কী ভাবে হজম করলেন?
প্রথমে অমিতাভ বচ্চনের মতো বর্ষীয়ান তারকার এহেন প্রত্যুত্তরে বেশ চমকেই গিয়েছিলেন অর্জুন। পরে অবশ্য জবাব দিতে দেরি করেননি!
লিখেছেন, ”হা ঈশ্বর! নিশ্চয়ই আপনার পরামর্শ মেনে চলব এবার থেকে! আর কোনও দিন ওই শূন্যস্থান ভরাট করার নিয়ে ব্যস্ত থাকব না অমিত কাকা!”
এখনও বিশ্বাস না হলে টুইটগুলো দেখুন!

The post টুইটারে অর্জুনকে কী পরামর্শ দিলেন বিগ বি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement